কোটিপতি ক্রিশ্চিয়ানো! ইউরোপে ছেড়ে সৌদি আরবের ক্লাব আল-নাসেরে খেলা নিশ্চিত CR7-এর?

বাংলা হান্ট নিউজ ডেস্ক: জল্পনার অবসান, পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) অবশেষে সৌদি আরবের (Saudi Arabia) ক্লাব আল-নাসেরে (Al-Nassr) যোগ দিতে সম্মত হয়েছেন। পর্তুগিজ তারকা শুক্রবার বিকেলে এই চুক্তিপত্রে সই করেছিলেন বলে জানা গেছে। যদিও অফিসিয়াল ঘোষণা না হওয়া অবধি সম্পূর্ণরূপে কোনও খবর বিশ্বাস করা যায় না, তবু ধারণা করা হচ্ছে যে শনিবার আল-খালিজের বিরুদ্ধে নিজেদের ম্যাচ শেষ হওয়ার পরে আল-নাসের আনুষ্ঠানিকভাবে কিংবদন্তি ফুটবলারকে দলে নেওয়ার ঘোষণা করে দেবে।

বক্সিং ডে-তেই ৩৭ বছর বয়সী ক্রিশ্চিয়ানো সৌদি আরবের ক্লাবে নিজের মেডিকেল পরীক্ষা করিয়েছিলেন বলে খবর প্রকাশ্যে এসেছিল। প্রাথমিকভাবে আলোচনার পরে নভেম্বরের শেষে প্রথম আল-নাসেরে যাওয়া নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছিল। রোনাল্ডো বিশ্বকাপের আগে একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে মরশুমের শুরুতেই তার কাছে এই ক্লাবের অফার ছিল কিন্তু সেইমুহূর্তে তিনি বিশাল অঙ্কের ওই অফারের প্রতি আগ্রহ প্রকাশ করেননি।

   

কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে তার সম্পর্ক শেষ হওয়ার অন্য কোনও ইউরোপের বড় ক্লাব তাকে সই করাতে আগ্রহী না হওয়ায় এমন সিদ্ধান্ত এবার সৌদি আরবেই পাড়ি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সিআরসেভেন, এমনটাই মনে করা হচ্ছে। শেষপর্যন্ত ইউরোপিয়ান ফুটবল এবং চ্যাম্পিয়ন্স লিগের মায়া কাটাতে বাধ্য হয়েছেন তিনি, এমনটাই ধারণা করা হচ্ছে।

তবে এই নতুন ক্লাবে যোগ দেওয়ার পর ভাল পারিশ্রমিক পাবেন রোনাল্ডো এবং তার নতুন ক্লাবে তাকে অনেকটাই ক্ষমতা দেওয়া হবে নানান বিষয়ে সিদ্ধান্ত নেওয়া। রোনাল্ডো এবার থেকে প্রতি বছরে আল-নাসেরে ৭.৫ কোটি ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় ৬১৯.৯৯ কোটি টাকা উপার্জন করতে চলেছেন। এছাড়া খেলোয়াড় হিসাবে কেরিয়ার শেষ হওয়ার পরে তিনি ওই দেশের ফুটবলের ক্ষেত্রে একজন রাষ্ট্রদূতের ভূমিকাও পালন করতে পারেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর