দোলের দিন চলবে না হাওড়া-শিয়ালদা শাখার বহু লোকাল! বিপদে পড়ার আগেই দেখুন তালিকা

বাংলাহান্ট ডেস্ক : ট্রেন বিভ্রাট কিংবা লাইনে কাজের জন্য মাঝেমধ্যেই বন্ধ থাকছে লোকাল ট্রেন (Local Trains)। এর জন্য যাত্রী হয়রানি এখন নিত্যদিনের ঘটনা। ছুটির দিন তো বটেই, কখনো কখনো সপ্তাহে কাজের দিনেও বন্ধ থাকছে ট্রেন। এবার সেই তালিকায় যুক্ত হল বসন্ত উৎসবের দিনটিও। হাওড়া (Howrah) ও শিয়ালদা (Sealdah) শাখায় দোলের দিন বন্ধ থাকবে বহু লোকাল ট্রেন।

জানা গিয়েছে, রবিবারের টাইম টেবিল অনুযায়ী লোকাল ট্রেন চলবে হাওড়া ডিভিশনে। কিন্তু মোট ২৩৩ টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে শিয়ালদা ডিভিশনে। এরফলে পরশুদিন যে যাত্রীরা ফের একবার দুর্ভোগের মুখোমুখি হবেন তা আর বলার অপেক্ষা রাখে না। তবে, সকালের দিকের বেশিরভাগ ট্রেন বাতিল করা হয়েছে।

   

এছাড়াও, ডানকুনি শাখায় বন্ধ থাকছে ১৬ টি ট্রেন। ৬২টি লোকাল ট্রেনের চাকা গড়াবে না শিয়ালদা দক্ষিণ শাখায়। ১৭ টি লোকাল ট্রেন বাতিল হাসনাবাদ লাইনে। সব মিলিয়ে শিয়ালদা ডিভিশনে বহু ট্রেন বাতিল মঙ্গলবার। আপ-ডাউন মিলিয়ে শিয়ালদা মেন শাখায় বাতিল থাকবে ১০৫ টি ট্রেন।

অন্যদিকে, রবিবার বেশ কিছু লোকাল ট্রেন বাতিল হয়েছে কৃষ্ণনগর-লালগোলা লাইনে। ০৩১৯৩ আপ কলকাতা-লালগোলা, ৩১৭৭১ আপ রানাঘাট-লালগোলা, ৩১৮৬১ আপ কৃষ্ণনগর সিটি জংশন-লালগোলা, ৩১৮১৯ আপ শিয়ালদহ-কৃষ্ণনগর সিটি জংশন বাতিল করা হয়েছে। ৩৩ টি লোকাল ট্রেন বাতিল হয়েছে শিয়ালদা- বনগাঁ শাখায়।

train canceled

এছাড়াও, ০৩১৯৪ লালগোলা-কলকাতা, ৩১৭৭২ লালগোলা-রানাঘাট, ৩১৮৬৪ লালগোলা-কৃষ্ণনগর সিটি জংশন, ০৩১৯২ লালগোলা-শিয়ালদহ ও ৩১৮৪০ কৃষ্ণনগর সিটি জংশন-শিয়ালদহ লোকাল বাতিল হয়েছে ডাউন লাইনে। এছাড়াও সোমবার বাতিল করা হয়েছে আপ ০৩১৭১ শিয়ালদহ-লালগোলা প্যাসেঞ্জার।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর