গুরুতর অসুস্থ কেন্দ্রীয় মন্ত্রী জি কিষাণ রেড্ডি! বুকে ব্যাথ্যা নিয়ে ভর্তি AIMS-এ, কেমন আছেন এখন?

বাংলা হান্ট ডেস্ক : মধ্য রাতে হঠাৎই উঠল বুকে ব্যাথ্যা। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হল কেন্দ্রীয় মন্ত্রী জি কিষাণ রেড্ডিকে (G Kishan Reddy)। রবিবার রাতে অসুস্থ হয়ে পড়েন কেন্দ্রীয় মন্ত্রী। বুকে ব্যাথ্যা অনুভব করেন। সঙ্গে সঙ্গেই তাঁকে নয়া দিল্লির এইমস (AIIMS Delhi) হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি হাসপাতালেই ভর্তি রয়েছেন বলে জানা গিয়েছে।

জানা যাচ্ছে, রবিবার রাত ১০ টা ৫০ মিনিট নাগাদ কেন্দ্রীয় সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী জি কিষাণ রে়ড্ডিকে এইমসে নিয়ে আসা হয়।  বুকে ব্যাথ্য়া নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তাঁকে এইমসের কার্ডিয়ো নিউরো সেন্টারের কার্ডিয়াক কেয়ার ইউনিটে ভর্তি করা হয়েছে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

   

kishan 2

তেলঙ্গানার সেকেন্দ্রাবাদের সাংসদ জি কিষাণ রেড্ডি। তিনি কেন্দ্রীয় পর্যটন ও সংস্কৃতি মন্ত্রী। একইসঙ্গে তিনি উত্তর-পূর্ব উন্নয়ন মন্ত্রীও।

প্রসঙ্গত, গত বছর ২৬ ডিসেম্বর হাসপাতালে ভর্তি হন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। সেদিন দুপুরেই তাঁকে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয়। যদিও ৬৩ বছর বয়সি এই মন্ত্রীর কেবল রুটিন চেক-আপের জন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় বলে সূত্রের খবর। এদিন দুপুর ১২টা নাগাদ তাঁকে এইমস-এর প্রাইভেট ওয়ার্ডে ভর্তি করা হয়।

চলতি বছরেই কোভিড আক্রান্ত হয়েছিলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। ইন্দোনেশিয়ার বালি-তে জি-২০ মিটিংয়ে যোগ দিয়ে ফেরার পর তাঁর কোভিড টেস্ট করা হলে রিপোর্ট পজিটিভ আসে। তারপরেও অবশ্য তিনি রাষ্ট্রপতি নির্বাচনে অংশগ্রহণ করেন। সম্পূর্ণভাবে পিপিই কিট পড়ে রাষ্ট্রপতি নির্বাচনে যোগ দেন তিনি।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর