প্রধানমন্ত্রীকে * বললেন মমতা! ‘গালিগালাজে’র ভিডিও শেয়ার করে তুলোধনা অমিত মালব্যর

বাংলা হান্ট ডেস্কঃ মঞ্চে দাঁড়িয়ে দেশের প্রধানমন্ত্রীর উদ্দেশে অপশব্দ ব্যবহার! পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে এমনই অভিযোগ এনেছেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malviya)। অবশ্য শুধু অভিযোগ আনাই নয়, নিজের দাবির স্বপক্ষে ‘প্রমাণ’ও পেশ করেছেন তিনি।

শুক্রবার বিকেলে নিজের এক্স হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন বিজেপি (BJP) নেতা। ৮ সেকেন্ডের সেই ভিডিওয় দেখা যাচ্ছে মঞ্চে দাঁড়িয়ে ভাষণ দিচ্ছেন তৃণমূল (TMC) নেত্রী। মমতাকে বলতে শোনা যাচ্ছে, ‘বলছে আমি ৭ টাকা বাড়িয়েছি, ** তোমার ৭ টাকার বাড়ানোর দরকার নেই’। মুখ্যমন্ত্রীর এই মন্তব্য নিয়েই সরব হয়েছেন অমিত।

   

দীর্ঘ ক্যাপশন সহযোগে নিজের এক্স হ্যান্ডেলে মমতার ভাষণের এই ভিডিও শেয়ার করেছেন বিজেপির আইটি সেলের প্রধান। লিখেছেন, ‘যদিও অশ্লীলভাষী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে এর চেয়ে বেশি কিছু আশা করা যায় না, তবে নিজেকেই নিজে ছাড়িয়ে গিয়েছেন তিনি। আবারও দেশের প্রধানমন্ত্রীকে আক্রমণ করে একটি অপশব্দ ব্যবহার করেছেন’।

আরও পড়ুনঃ মানবিক কলকাতা হাই কোর্ট! বেআইনি নির্মাণ মামলায় বিরাট নির্দেশ বিচারপতি সিনহার

অতীতেও মমতার অপশব্দ ব্যবহারের কথা উল্লেখ করে অমিত লেখেন, ‘এর আগে তিনি এমন একটি অপশব্দ ব্যবহার করেছিলেন যার অর্থ হল যৌনাঙ্গের কেশ। এবার তাঁর মুখ থেকে যে অপশব্দটি বেরিয়েছে, তার অর্থ হল পুরুষদের যৌনাঙ্গ। মমতা বন্দ্যোপাধ্যায় জনসমক্ষে এভাবে নীচে নামতে পারেন। কিন্তু যখন তিনি যে ভাষা বোঝেন সেই ভাষায় তাঁকে আক্রমণ করা হয়, তখন নিজেকে অসহায় হিসেবে দেখান’।

mamata banerjee amit malviya

এখানেই না থেমে বিজেপি নেতা আরও লেখেন, ‘সাম্প্রতিককালে মমতা বন্দ্যোপাধ্যায়ের জঘন্য রাজনীতিবিদ নেই। পশ্চিমবঙ্গের মানুষ তাঁকে অনেক সহ্য করেছে। লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট তৃণমূল কংগ্রেসের মানুষদের জন্য বড় ধাক্কা হতে চলেছে’।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর