যাদবপুরে ধর্ষণের হুমকি! আক্রান্ত CPM, অভিযোগ তুলতেই বাংলা হান্টের ওপর চড়াও তৃণমূল

বাংলা হান্ট ডেস্কঃ শনিবার রাজ্যের ৯টি আসনে ভোটগ্রহণ (Lok Sabha Election 2024) চলছে। আজ সপ্তম দফার নির্বাচন। এদিন ভোট শেষের সঙ্গেই ফলপ্রকাশের দিন গোনা শুরু হয়ে যাবে। এদিকে অন্তিম দফার ভোটে সকাল থেকেই নানান কেন্দ্র থেকে বিক্ষিপ্ত হিংসার খবর আসছে। যাদবপুরে (Jadavpur) যেমন তৃণমূলের বিরুদ্ধে সিপিএম কর্মী সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে ১০২ নম্বর ওয়ার্ডের ১৮২ এবং ১৮৩ নম্বর বুথে। সিপিএম (CPM) কর্মী সমর্থকদের অভিযোগ, তৃণমূলের (Trinamool Congress) গুণ্ডাবাহিনী এদিন তাঁদের ওপর হামলা চালায়। সেই সঙ্গেই হুমকি দেওয়া হয়। স্থানীয় কাউন্সিলরের ভাগ্নাও ছিলেন বলে অভিযোগ। একজন মহিলাকে মেরে নাক ফাটিয়ে দেওয়ার পাশাপাশি ধর্ষণের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

   

আক্রান্ত সিপিএম (CPM) সমর্থক বলেন, ‘ওরা বলছিল, তোরা উঠে যা। এবার আমরা ভোট করব’। পুলিশ, কেন্দ্রীয় বাহিনী কেউ ছিল না বলে অভিযোগ এনেছেন সিপিএম সমর্থকরা। তাঁরা জানান, যাদবপুরের বাম প্রার্থী সৃজন ভট্টাচার্য ঘটনাস্থলে এসেছিলেন। তিনি দেখে গিয়েছেন, পুলিশের সঙ্গে কথা বলেছেন।

আরও পড়ুনঃ ভোটের দিন উত্তপ্ত বরানগর! তৃণমূল কাউন্সিলরের সঙ্গে হাতাহাতি বাম প্রার্থী তন্ময়ের, তোলপাড় কাণ্ড!

আক্রান্ত সিপিএম সমর্থক বলেন, তৃণমূলের গুণ্ডাবাহিনী তাঁদের ক্যাম্প তুলে দিচ্ছিল। প্রায় ১৫-২০ জন পুরুষ ছিলেন বলে খবর। পুরুষরাই সিপিএমের মহিলা সমর্থকের গায়ে হাত দেন বলেও অভিযোগ তোলা হয়। সম্পূর্ণ ঘটনায় উত্তপ্ত হয়ে উঠে সেখানকার পরিস্থিতি। ছাপ্পা ভোট দিতে যাতে কোনও অসুবিধা না হয়, সেই কারণেই এই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেন সিপিএম সমর্থকরা।

সেই সঙ্গেই ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন সিপিএমের আক্রান্ত মহিলা সমর্থক। তিনি সক্রিয় রাজনীতি করেন এবং গুণ্ডাবাহিনীকে বাধা দিয়েছেন বলে আজ তাঁকে হামলার মুখে পড়তে হল বলে জানিয়েছেন উক্ত মহিলা।

Jadavpur TMC CPM clash

এদিকে বাংলা হান্টের পর্দায় এই দৃশ্য লাইভ দেখানো শুরু হতেই বেশ কয়েকজন চিৎকার চেঁচামেচি শুরু করেন। সেই সঙ্গেই সাংবাদিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কিছু ব্যক্তি। তাঁদের মধ্যে একজনকে আবার ক্যামেরা বন্ধ করার কথা বলতে দেখা যায়। পরিস্থিতি সামাল দিয়ে এরপর এগিয়ে আসেন একজন পুলিশ আধিকারিক।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর