নীতা আম্বানির কাছে রয়েছে ১০০ কোটির এই গাড়ি! ফাঁস হল আসল রহস্য

ফ্যাশন সেন্স হোক কিংবা বিলাসবহুল জীবনযাপন, সর্বদাই সংবাদ শিরোনামে থাকেন আম্বানি পত্নী নীতা আম্বানি (Nita Ambani)। এই সময়ে দাঁড়িয়ে বিশ্বের অন্যতম ধনী মহিলাও তিনি। সম্প্রতি ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়েতে নীতা আম্বানির পোশাক পরিচ্ছদও নজর কেড়েছে সকলের।

৮২.৯ বিলিয়ন ডলারের মালকিন নীতা আম্বানির কোন কিছুরই অভাব নেই। এককথায় রানীর মত জীবনযাপন করেন তিনি। তাঁর দামী দামী শখের মধ্যে রয়েছে প্রাইভেট জেট থেকে শুরু করে দামী খাবার জলও। তবে সম্প্রতি শোনা গিয়েছে, ‘রিলায়েন্স ফাউন্ডেশন’ এমনকি ‘ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল’র মালকিন এই নীতা আম্বানির গ্যারেজে রয়েছে প্রায় ১০০ কোটি টাকার অডি এ ৯ চ্যামেলিয়ন (Audi A9 Chameleon), যা বর্তমান সময়ে বেশ চর্চায় উঠে এসেছে।

   

Nita Ambani

এই প্রিমিয়াম মডেলের অডি গাড়িটি অন্য যে কোন গাড়ি থেকে আলাদা। বিশ্বের অন্যতম জনপ্রিয় গাড়ি নির্মাণকারী সংস্থা অডির এই বিশেষ সংস্করণ আবার এদেশে পাওয়া যায়না। রীতিমত মার্কিন যুক্তরাষ্ট্র থেকে আনা হয়েছে এই গাড়ি।

যারা যারা এটিকে সত্য বলে মনে করবেন, তাঁরা কিন্তু খুবই ভুল করবেন। বাস্তবে এমন কোন গাড়িই নেই। আসলে অডির পক্ষ থেকে কোনদিন এমন কোন গাড়ি লঞ্চই করা হয়নি। প্রায় ১০ বছর আগে জার্মানির একটি গাড়ি প্রস্তুতকারক সংস্থার থেকে তৈরি করা এটি একটি ডিজাইন মাত্র।

আর এই দামী গাড়ির ডিজাইন স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই কিছু সংবাদমাধ্যম সেটিকে নীতা আম্বানির  (Nita Ambani) গাড়ি বলে প্রচার করতে থাকে। যা এককথায় সম্পূর্ণ ভুল। এই গাড়িটি এখনও অবধি তৈরিই করা হয়নি, আর বিক্রি তো অনেক দূরের কথা। তবে এই গাড়ি না থাকলেও, নীতা আম্বানির কাছে রয়েছে বিশ্বের বেশ কিছু দামী দামী গাড়ি।

Subhajit
Subhajit

আমি শুভজিৎ মাজি, কালিপুর মহাবিদ্যালয় থেকে গ্র্যাজুয়েট। বিগত ৪ বছর ধরে ডিজিটাল সংবাদমাধ্যমে কর্মরত। মূলত রাজনীতি ও আন্তর্জাতিক খবর প্রকাশনার মাধ্যমে পবিত্র গণতান্ত্রিক অধিকার-সংরক্ষনের পবিত্র নৈতিক দায়িত্ব পালন করি।

সম্পর্কিত খবর