মাত্র ২ ঘন্টার কাজ, মাসে ৩০ হাজার রোজগার! ঘরে বসে আয় করুন দুহাত ভরে

বাংলাহান্ট ডেস্ক : অনেকেই রয়েছেন যারা ওয়ার্ক ফ্রম হোম বা বাড়ি বসে কাজের সন্ধান করেন। বিশেষ করে গৃহবধূদের মধ্যে এই ধরনের কাজের জনপ্রিয়তা রয়েছে। যারা বাড়ি বসে কাজের সন্ধান করছেন তাদের জন্য আজ আমরা এনেছি একটি বিশেষ পরিকল্পনা। আপনারা বাড়ি বসে মোমবাতি প্যাকিংয়ের ব্যবসা (Business) করে মাসে ২৫ থেকে ৩০ হাজার টাকা আয় (Income) করতে পারেন।

মোমবাতি প্যাকিং (Candle Packing) করে আয় (Income)

দিনে মাত্র দুই থেকে তিন ঘণ্টা সময় ব্যয় করতে হবে আপনাকে। নিজের মূল কাজের ক্ষতি না করে, এই কাজ করতে পারেন অবসর সময়ে। সব থেকে বড় কথা হল পুরুষ ও মহিলা উভয়ই এই কাজ করতে পারেন। যারা গৃহবধূ তারা সংসার সামলে অনেক সময় বাইরে কাজ করতে যেতে পারেন না। তাদের জন্য এই ধরনের ব্যবসা (Business) অত্যন্ত সহায়ক হয়ে উঠতে পারে।

   

আরোও পড়ুন : আরেব্বাস! এবার মেশিনে রেশন কার্ড ঢোকালেই মিলবে চাল! অবাক হলেন? নয়া উদ্যোগ সরকারের

আবার অনেকেই রয়েছেন যারা বিকল্প আয়ের (Income) মাধ্যমে রোজগার বাড়ানোর চেষ্টা করছেন। তারাও এই ধরনের কাজ করে বাড়তি কিছু টাকা রোজগার করতে পারেন। এই ধরনের কাজ করার জন্য আপনাকে যোগাযোগ করতে হবে নিকটবর্তী মোমবাতি প্রস্তুতকারী (Candle Making) কারখানা বা কোম্পানিতে। সেখানে যদি আপনি কাজের সুযোগ পান তাহলে প্রথমে আপনাকে মোমবাতি, প্যাকিং সামগ্রী এবং প্রাথমিক প্রশিক্ষণ দেবে।

আরোও পড়ুন : খালি পায়েই নাকি তোলা উচিত জাতীয় পতাকা!সত্যিই কী খুলতে হয় জুতো?দেখুন, কী বলছে ভারতীয় আইন

তারপর আপনাকে বাড়িতে মোমবাতি প্যাকিংয়ের কাজ করে পৌঁছে দিতে হবে কোম্পানির কাছে। কাজের মান ও ধরন অনুযায়ী পেমেন্ট করা হবে আপনাকে। আপনার কাজের পরিমাণের উপর ভিত্তি করে পেমেন্ট ঠিক হবে। আপনি যদি প্রতিদিন ২০ কেজি মোমবাতি প্যাকিং করতে পারেন তাহলে দৈনিক ১০০০ টাকা পর্যন্ত রোজগার (Income) করতে পারেন।

10 3

হিসাব অনুযায়ী সহজেই মাসে আপনার রোজগার (Income) হবে প্রায় ৩০ হাজার টাকা। একটি কথা সর্বদা মনে রাখবেন এই ধরনের কাজে জালিয়াতির পরিমাণও বেশি। অনেক ভুয়ো সংস্থা অনলাইনে মোমবাতি প্যাকিংয়ের কাজ দেওয়ার নাম করে টাকা আদায় করে। এই ধরনের ভুয়ো সংস্থা বা জালিয়াতের থেকে সাবধান।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর