নারীর বিপদে নারীই ঢাল! ‘অমর সঙ্গী’-তে শ্রীর প্রতিবাদী রূপ থেকে প্রশংসায় পঞ্চমুখ দর্শক

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিরিয়ালপ্রেমী (Bengali Serial) দর্শকদের রোজকার জীবনে বিনোদনের একটা বড় অংশ জুড়েই থাকে বাংলা সিরিয়াল (Bengali Serial)। এই সমস্ত সিরিয়ালগুলিই  আসলে আমাদের বাস্তব জীবনের আয়না। এই মুহূর্তে আর জি করের (RG Kar) তরুণী চিকিৎসককে ধর্ষণ খুনের ঘটনায় উত্তাল গোটা দেশ। সাধারণ মানুষের পাশাপাশি প্রতিবাদ জানাচ্ছেন বিনোদন জগতের সাথে যুক্ত কলা কুশলীরাও।

বাংলা সিরিয়াল (Bengali Serial) ‘অমর সঙ্গী’-তে নারীর বিপদে নারীই ঢাল

এসবের মধ্যেই মেয়েদের সাথে হামেশাই ঘটে চলাএমনই একটি বাস্তব কাহিনী তুলে ধরা হয়েছে জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক ‘অমর সঙ্গী’ (Amor Songi)- তে। সদ্য প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে বিয়ের মন্ডপে রনির পর্দা ফাঁস করছে শ্রী (Shree)।

   

আসলে এই রনি এমন একজন মানুষ যে বারবার মেয়েদের মিথ্যে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঠকায়। আর তাকে ব্যবহার করে ছুঁড়ে ফেলে দেয়। এর আগেও সে একটা মেয়ের সাথে ভালোবাসার নাটক করে তাকে ঠকিয়েছিল। আর সেই মেয়েটি শ্রীর বান্ধবী।

আরও পড়ুন : মুখ্যমন্ত্রীকে অকথ্য ভাষায় আক্রমণ! প্রতিবাদ করতে গিয়ে শালীনতার মাত্রা ছাড়ালেন শ্রীলেখা

তাই এদিন প্রমাণ সমেত সেই বান্ধবীকে নিয়ে সকলের সামনে রনির মুখোশ টেনে খুলে দেয় শ্রী। জি বাংলার এই নতুন প্রোমো শেয়ার করে নাম দেওয়া হয়েছে, ‘নারীর বিপদে ঢাল নারী।’সিরিয়ালের এই প্রোমো দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা।

এমনই একজন দর্শক এই ভিডিওর কমেন্ট সেকশনের লিখেছেন, ‘এইভাবে যদি সমস্ত নারী প্রতিবাদ করত, তাহলে কোন ছেলের সাহস হতো না আর একটা নারীকে অসম্মান করার।’ অপর একজন দুঃখপ্রকাশ করে লিখেছেন , ‘বাস্তবটা উল্টো মেয়েরাই মেয়েদের সর্বনাশ করছে।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর