নামের মতোই মিষ্টি মিছরির অভিনয়! প্রতীক সেনের ‘উড়ান’ ধারাবাহিকের এই খুদে আসলে কে জানেন?

বাংলা হান্ট ডেস্ক : টেলিভিশনের পর্দায় নায়ক-নায়িকাদের পাশাপাশিই এখন দাপিয়ে অভিনয় করছেন শিশুশিল্পীরাও। আসলে বাড়িতে বাচ্চা না থাকলে যেমন বাড়ি ফাঁকা ফাঁকা লাগে মেগা সিরিয়াল (Bengali Serial) গুলির ক্ষেত্রেও তাই। ইতিমধ্যেই অনুরাগের ছোঁয়া সিরিয়ালে সূর্য-দীপার যমজ মেয়ে সোনা-রুপার চরিত্রে অভিনয় করেই বাংলা জোড়া খ্যাতি পেয়েছেন দুই শিশু শিল্পী সৃষ্টি মজুমদার এবং মিশিতা রায়চৌধুরী।

উড়ান ধারাবাহিকের (Bengali Serial) মিছিরির আসল পরিচয়

এছাড়াও ইদানিং চর্চায় রয়েছেন জি বাংলার ‘কে প্রথম কাছে এসেছি’  ধারাবাহিকের (Bengali Serial) মিহিও। এদের প্রত্যেকের মিষ্টি অভিনয় অভিনয় মন জয় করে নিয়েছে বাংলা সিরিয়ালের দর্শকদের। তবে ইদানিং টেলিভিশনের সমস্ত ক্ষুদে শিল্পীদের ছাপিয়ে গিয়েছে স্টার জলসার আরও এক জনপ্রিয় ধারাবাহিকের  ক্ষুদে শিল্পী। 

   

তিনি হলেন প্রতীক সেন অভিনীত ‘উড়ান’  ধারাবাহিকের মিষ্টি মিছরি। খুদে এই অভিনেত্রীর আসল নাম শ্রীনিকা ঘোষাল। এখন তাঁর  বয়স সবেমাত্র দু’বছর ৮ মাস। এতটুকু বয়সেই তাঁর  অভিনয় আর আধো আধো কথা শুনেই মন গলেছে বাংলা সিরিয়ালের দর্শকদের। টেলিভিশনের পর্দায় অভিনয়ের পাশাপাশি এখন থেকেই সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয় শ্রীনিকা। 

আসলে এই খুদে অভিনেত্রীর মায়ের মিছরি অ্যান্ড মামা নামে একটি নিজস্ব ইউটিউব চ্যানেল-ও আছে।  সেখানেই এই খুদের সারাদিনে নানান মুহূর্তের ভিডিও আপলোড করা হয়। মূলত সোশ্যাল মিডিয়ার দৌলতেই সিরিয়ালের সুযোগ পেয়েছেন শ্রীনিকা।

আরও পড়ুন :  খাদানের টিজার দেখেই চাঙ্গা হল স্মৃতি! প্রায় এক দশক পর পর্দায় দুই বন্ধু দেব-যীশু

জামাইষষ্ঠীতে তাঁর বউ সাজার একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় পরিচিতি তৈরি হয় এই খুদে শিল্পীর। এখানেই শেষ নয় জানলে অবাক হবেন এইটুকু বয়সেই শ্রীনিকা  ইন্টারন্যাশনাল একটি ব্র্যান্ডের মডেল। এইভাবে সোশ্যাল মিডিয়ার দৌলতেই চ্যানেল কর্তৃপক্ষের নজরে আসে এই খুদে।

Bengali Serial

আর তারপর বাকিটা ইতিহাস। সোশ্যাল মিডিয়া সেনসেশন  শ্রীনিকা এখন স্টার জলসার মতো প্রথম সারির বিনোদন মূলক চ্যানেলের খুদে অভিনেত্রী। শুধু তাই নয়,  প্রথম সিরিয়ালেই মিছিরি সুযোগ পেয়ে গিয়েছেন প্রতীক সেনের মতো একজন অভিনেতার সাথে  স্ক্রিন শেয়ার করার।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর