পুজোর আগেই ওলটপালট! হেরে ভূত ফুলকি, পর্ণা! নতুন বেঙ্গল টপারের নাম জানলে মাথা ঘুরে যাবে

বাংলা হান্ট ডেস্কঃ বাংলা সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি জিনিস। সেই কারণে বিকেল হলেই চা-বিস্কুট হাতে টিভির সামনে বসে পড়েন সকলে। স্টার জলসা থেকে জি বাংলা, রিমোট ঘুরিয়ে পছন্দের সিরিয়াল (Bengali Serial) দেখেন দর্শকরা। সেই সঙ্গেই চ্যানেলগুলির মধ্যে আবার চলে জোর লড়াই। বৃহস্পতিবার ‘বঙ্গসেরার’ শিরোপা কে দখল করবে তা নিয়ে সপ্তাহভর চলে টক্কর। ফুলকি, পর্ণা নাকি কথা, টিআরপির (TRP) এই লড়াইয়ে এই সপ্তাহে কে বাজিমাত করল জানেন?

  • বাংলা সিরিয়ালের টিআরপি (TRP) তালিকা

প্রত্যেক সপ্তাহের বৃহস্পতিবার মানেই বাংলা সিরিয়ালে রেজাল্ট বেরনোর দিন। সপ্তাহব্যাপী টক্করের পর রেটিংয়ের দিক থেকে কোন মেগা বাজিমাত করল তা জানা যায় এদিন। আজও বেলা গড়াতেই প্রকাশ্যে এসেছে হাতেগরম টিআরপি (Target Rating Point) তালিকা। আর তাতেই দেখা গেল বড় অঘটন! সমস্ত হিসেবনিকেশ ওলটপালট করে এবার বেঙ্গল টপারের শিরোপা দখল করল স্টার জলসার ‘গীতা এলএলবি’।

   

আরও পড়ুনঃ প্রথমবার জুটিতে রোহন-শোলাঙ্কি, অশান্ত পরিস্থিতিতেই শেষ শুটিং! মুক্তি পাচ্ছে কবে?

গত সপ্তাহেই বেঙ্গল টপারের সিংহাসন দখল করেছিল স্টার জলসা (Star Jalsha)। বেঙ্গল টপার হয়েছিল ‘কথা’। এবার বাজিমাত করল’দাবাং’ গীতা। জি বাংলার পর্ণা, ফুলকিকে সরিয়ে প্রথম স্থান দখল করল ‘গীতা এলএলবি’। টানটান গল্প দেখিয়ে ফের একবার দর্শকদের মন জয় করে নিল এই সিরিয়াল। দ্বিতীয় স্থানে রয়েছে গত সপ্তাহের বেঙ্গল টপার ‘কথা’র নাম।

  • একনজরে প্রথম দশের নাম

প্রথম- গীতা এলএলবি (৭.৫)

দ্বিতীয়- কথা (৭.৩)

তৃতীয়- ফুলকি (৭.১)

চতুর্থ- উড়ান (৬.৯)

পঞ্চম- নিম ফুলের মধু (৬.৪)

ষষ্ট- জগদ্ধাত্রী (৬.৩)

সপ্তম- রোশনাই, কোন গোপনে মন ভেসেছে (৬.১)

অষ্টম- শুভ বিবাহ (৬.০)

নবম- বঁধুয়া (৫.৪)

দশম- অনুরাগের ছোঁয়া + হরগৌরী পাইস হোটেল, ডায়মন্ড দিদি জিন্দাবাদ (৫.৩)

এবারের টিআরপি (TRP) তালিকায় স্টার জলসার ধারাবাহিকগুলির আধিপত্য চোখে পড়েছে। একাধিকবার বেঙ্গল টপারের শিরোপা দখল করা ‘ফুলকি’ এবং ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu) দুই মেগারই পয়েন্ট কমেছে। ৭.১ পয়েন্ট রেটিং সহযোগে ‘ফুলকি’ তৃতীয় স্থানে থাকলেও সৃজন-পর্ণার মেগার পয়েন্ট একধাক্কায় অনেকখানি কমেছে।

Target Rating Point Zee Bangla Star Jalsla Bengali serial full TRP list

এমনিতেই পর্ণার স্মৃতিভ্রংশের ট্র্যাকে দর্শকদের একাংশ বেশ বিরক্ত হয়ে পড়েছেন। এবার নায়িকার স্মৃতি ফেরানো হোক, দাবি জানাচ্ছেন তাঁরা। বর্তমান ট্র্যাক যে দর্শকদের মনে বিশেষ ছাপ ফেলতে পারেনি তা আজ টিআরপি (TRP) তালিকা দেখেই পরিষ্কার। প্রথম তিন তো দূর, ৬.৪ পয়েন্ট সহযোগে সোজা পঞ্চম স্থানে নেমে এসেছে ‘নিম ফুলের মধু’।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর