বুকে ব্যথা নিয়ে একের পর এক হাসপাতালে ঘুরলেন টালা থানার ওসি, তাও ভর্তি নেওয়া হল না…

বাংলা হান্ট ডেস্কঃ আর জি কর (RG Kar) হাসপাতালে কর্মরত তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের ঘটনায় জ্বলছে গোটা রাজ্য। ন্যায় বিচারের দাবিতে লাগাতার প্রতিবাদ আন্দোলনে নামছেন বাংলার সকল শ্রেণীর মানুষ। কর্মবিরতিতে জুনিয়র ডাক্তারেরা। এই অবস্থায় আর জি কর সহ রাজ্যের নানা সরকারি হাসপাতালে অচলাবস্থা চলছে। আর এরই মাঝে অসুস্থ হয়ে দিনভর একের পর এক হাসপাতালের চক্কর কাটলেন টালা থানার ওসি (Tala Police Station OC) অভিজিৎ মণ্ডল।

অসুস্থ টালা থানার ওসি?

জানা গিয়েছে সকাল ১০টা ৪০ মিনিট থেকে রাত ৯টা পর্যন্ত মোট ৮টি হাসপাতালে ঘোরেন তিনি। জানা গিয়েছে গতকাল হঠাৎই বুকে ব্যথা শুরু হয় টালা থানার ওসির। সেই চিকিৎসার জন্য দমদম, সল্টলেক, আলিপুর, দক্ষিণ কলকাতা থেকে ইএম বাইপাস কোনো হাসপাতালই বাদ দেননি। যদিও কোথাও ভর্তি হননি তিনি।

   

জানা যায়, বহু পরীক্ষা-নিরীক্ষা করার পরও কিছু ধরা পড়েনি ওসির। তিনি বারংবার ভর্তি হতে চাইলেও বহু পরীক্ষা করানো হয়। কিন্তু দেখা যায় সব রিপোর্টই নরমাল। চিকিৎসকেরা জানান, কোনো উদ্বেগ থেকে বুকে যন্ত্রণা হয়ে থাকতে পারে। তাই কাউন্সিলিংয়ের পরামর্শ দেওয়া হয় টালা থানার ওসিকে। কিছুদিন রেস্ট নিতে বলা হয় তাকে।

RG Kar case

আরও পড়ুন: হাইজ্যাকড্ IC 814 বিমানে কুপিয়ে খুন স্বামীকে! কিচ্ছু টের পান নি স্ত্রী! কে এই রুপিন কাটিয়াল? জানেন?

এত পরীক্ষা করা সত্ত্বেও কিছু না ধরা পড়ায় স্বাভাবিকভাবেই চিন্তায় পড়ে যান অভিজিৎবাবু। আতঙ্কিত হয়ে পড়েন তিনি। প্রসঙ্গত, আর জি কর কাণ্ডে বারংবার সামনে এসেছে এই টালা থানার নাম। আরজি কর হাসপাতালের ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে টালা থানার ওসিকে ভূমিকাও। কিছুদিন আগেই তাকে তলব করে সিবিআই। কেস ডায়েরি তলব করেছিলেন তদন্তকারীরা। সুপ্রিম কোর্টের নির্দেশে গোটা ঘটনার তদন্ত করছে সিবিআই।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর