অভিষেক-শ্বেতা ছাড়াও বাড়িতে আরেক শিশু! গোপন কথা ফাঁস, অশান্তি চরমে ওঠে অমিতাভ-জয়ার

বাংলাহান্ট ডেস্ক : বলিউড তথা ভারতীয় সিনেমার অন্যতম হেভিওয়েট তারকা দম্পতিদের মধ্যে অন্যতম অমিতাভ-জয়া (Amitabh-Jaya)। সুখে দুঃখে দেখতে দেখতে লম্বা সময় কাটিয়ে দিয়েছেন তাঁরা একসঙ্গে। সংসারে অশান্তি কম আসেনি। অমিতাভ-জয়ার (Amitabh-Jaya) দাম্পত্য জীবনে নজর পড়েছিল তৃতীয় ব্যক্তির। এমনকি এখনো পর্যন্ত বিষয়টি নিয়ে চর্চা হয়। তবে জয়ার একটি মন্তব্যে অশান্তি দ্বিগুণ বেড়েছিল সংসারে।

দীর্ঘ দাম্পত্য জীবন অমিতাভ-জয়ার (Amitabh-Jaya)

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি অমিতাভ-জয়া (Amitabh-Jaya)। সিনেমা থেকে শুরু করে বাস্তব জীবনেও তাঁদের রসায়ন চর্চায় থেকেছে একই রকম ভাবে। ১৯৭৩ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন অমিতাভ-জয়া (Amitabh-Jaya)। সে সময়ে দুজনেই ছিলেন ইন্ডাস্ট্রির খ্যাতনামা তারকা। কিন্তু বিয়ের পর থেকেই কাজের পরিমাণ ধীরে ধীরে কমাতে থাকেন জয়া। অন্যদিকে অমিতাভের প্রতিপত্তি বাড়তে থাকে দিনকে দিন। শুধু তাই নয়। নায়ক হিসেবে খ্যাতি বাড়ার সঙ্গে সঙ্গে বিগ বির নাম জড়ায় রেখার সঙ্গে।

   

আরো পড়ুন : ক্রিকেটার থেকে সঞ্চালক, আয়করই দেন কোটির উপরে! কত সম্পত্তির মালিক সৌরভ, জানেন?

জয়ার মন্তব্য বাড়িয়েছিল অশান্তি

রেখা এবং অমিতাভের বিবাহ বহির্ভূত সম্পর্ক বলিউডের সবথেকে চর্চিত গসিপের মধ্যে ছিল অন্যতম। জানা যায়, জয়াও এ বিষয়ে ওয়াকিবহাল ছিলেন। এমনকি ১৯৮১ সালে মুক্তিপ্রাপ্ত ‘সিলসিলা’ ছবিটি যে অমিতাভ-জয়া (Amitabh-Jaya) এবং রেখার ত্রিকোণ সম্পর্ককেই পর্দায় ফুটিয়ে তুলেছিল, তাও বিশ্বাস করেন অনেকে। এই ছবির মুক্তির পরপরই একটি সাক্ষাৎকার দিয়েছিলেন অমিতাভ-জয়া, যেখানে অভিনেত্রী এমন একটি মন্তব্য করেছিলেন তা আরো অশান্তি বাড়িয়ে দিয়েছিল দুজনের সংসারে।

আরো পড়ুন : অশান্ত সময়ে পরিবারে লক্ষ্মীর আগমন, একরত্তি মেয়ের কী নাম রাখলেন দীপিকা!

কী এমন বলেছিলেন অভিনেত্রী

ওই সাক্ষাৎকারে জয়া মন্তব্য করেছিলেন, তাঁদের বাড়িতে রয়েছে ৩ জন শিশু। কিন্তু অমিতাভ-জয়ার তো দুই সন্তান অভিষেক এবং শ্বেতা। তাহলে তৃতীয় জন কে? জল্পনা উসকে দিয়ে আবার জয়াই বলেছিলেন, তৃতীয় জন অমিতাভ নিজেই। বাড়িতে নাকি একেবারে শিশুর মতোই আচরণ করেন তিনি। জয়ার মন্তব্যের সময়ে অবশ্য চুপ করে থাকতেই দেখা গিয়েছিল অভিনেতাকে।

Amitabh-Jaya

পরবর্তী কালে অবশ্য কফি উইথ করণে এসে শ্বেতা বচ্চনও অবশ্য একই কথা বলেছিলেন। সিনেমায় যতই অ্যাংরি ইয়াং ম্যান হিসেবে দাপট দেখান না কেন, বাড়িতে নাকি একেবারেই শিশুর মতো হাবভাব অমিতাভের।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর