মমতা গদি ছাড়লেই হবে পুজো! মুখ্যমন্ত্রীকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শ্রীলেখার

বাংলাহান্ট ডেস্ক : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি পদত্যাগ করতে বলে চর্চায় শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। সোমবার সুপ্রিম শুনানির পরেই নবান্নে প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) মন্তব্য করেন, ‘এক মাস হয়ে গিয়েছে, এবার উৎসবে ফিরুন’। তাঁর এই মন্তব্য নিয়ে তীব্র ক্ষোভের জন্ম হয়েছে জনমানসে। এবার প্রকাশ্যেই মুখ্যমন্ত্রীকে কটাক্ষ শানালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

মুখ্যমন্ত্রীকে পালটা দিলেন শ্রীলেখা (Sreelekha Mitra)

‘এক মাস হয়ে গিয়েছে, এবার উৎসবে ফিরুন’, মমতার বলা এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানিয়েছেন শ্রীলেখা (Sreelekha Mitra)। তিনি লিখেছেন, ‘কি বলবেন বলুন এবার? এক মাসে বাবা মা তার মেয়ের ধর্ষণ হত্যা ভুলে যাক? মানুষ আপনাদের অন্যায় আবারও মেনে নিক? চাঁদা আর ভাতায় সব চাপা পরে যাক? সেটি আর হচ্ছে না দিদি। আপনি মানে মানে গদিটি ছাড়েন তারপর হবে আমাদের পুজো, তিলোত্তমাদের পুজো। মানুষ আপনার পুজোর ফানুসে আর ভুলছেনা….’ শেষে তিনি লিখেছেন ‘RESIGN’ অর্থাৎ ‘পদত্যাগ করুন’।

   

আরো পড়ুন : মুখ্যমন্ত্রী বলছেন ‘উৎসবে’ ফিরতে, ন্যায়বিচার চাইতে আজমেঢ় শরীফে শ্রাবন্তী-তনুশ্রী

বৈঠকে বিষ্ফোরক মন্তব্য মুখ্যমন্ত্রীর

এর আগে ৫ ই সেপ্টেম্বর সুপ্রিম শুনানি হওয়ার কথা থাকলেও প্রধান বিচারপতির বেঞ্চ না বসায় ৯ ই সেপ্টেম্বরে পিছিয়ে যায় তারিখ। এদিন শুনানির পর নবান্নে প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘এক মাস তো হয়ে গেল। আজ ৯ তারিখ। এক মাস এক দিন। ৩১ দিনের মাস গিয়েছে। আমি অনুরোধ করব, পুজোতে ফিরে আসুন, উৎসবে ফিরে আসুন। আর সিবিআইকে বলব, তাড়াতাড়ি বিচারের ব্যবস্থা করুন। এখন তো এটা সিবিআই এর হাতে, আমাদের হাতে তো নেই’।

আরো পড়ুন : এক হাতে তালি বাজে না, ‘কাজ পেতে অনেক অভিনেত্রীও সুযোগ নিয়েছেন’, অরিন্দম শীল প্রসঙ্গে বিষ্ফোরক শ্রীলেখা

গত ৩ রা সেপ্টেম্বর লালবাজার অভিযান করে কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েলকে তাঁরই পদত্যাগপত্র দিয়ে আসেন জুনিয়র ডাক্তাররা। তাঁরা জানিয়েছিলেন, বিনীত গোয়েল বলেছেন যদি উপর মহল থেকে তাঁকে পদত্যাগ করতে বলা হয়, তবে তিনি তা করবেন। এদিন মুখ্যমন্ত্রী তোলেন সেই প্রসঙ্গও।

Sreelekha Mitra

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন স্পষ্ট বলেন, বিনীত গোয়েল ৭ দিন আগেই পদত্যাগের দাবি নিয়ে এসেছিলেন তাঁর কাছে। তিনিই পদত্যাগ করতে দেননি তাঁকে। মুখ্যমন্ত্রীর কথায়, পুজো আসছে। যিনি দায়িত্বে থাকবেন তাঁকে আইন শৃঙ্খলার বিষয়গুলি জানতে হবে। কোথায় কী পুজো, কী থিম হচ্ছে, কোথায় পুলিশ পোস্টিং রয়েছে, সেসব জানতে হবে। ‘একটু ধৈর্য্য ধরলে কি মহাভারত অশুদ্ধ হয়ে যাবে?’ প্রশ্ন মুখ্যমন্ত্রীর।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর