‘ভাঁড়ামোরও একটা লিমিট থাকে’, গৌতম হালদারের পারফরম্যান্স দেখে নেটপাড়ার কটাক্ষ, ‘বেণীমাধব কোমায়’

বাংলাহান্ট ডেস্ক : ‘বেণীমাধব’ গেয়ে এবার নেটজনতার ট্রোলের মুখে নাট্যশিল্পী গৌতম হালদার (Goutam Haldar)। সম্প্রতি জি বাংলার গানের রিয়েলিটি শো ‘সারেগামাপা’তে এসেছিলেন তিনি। এক প্রতিযোগীর গানের সঙ্গে ‘বেণীমাধব’ (Benimadhab) কবিতাটি পারফর্ম করেন তিনি। তাঁর গানের মতো করে বেণীমাধব পারফরম্যান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই উঠেছে সমালোচনার ঝড়। রীতিমতো ট্রোলের শিকার হতে হচ্ছে গৌতম হালদারকে (Goutam Haldar)।

বেণীমাধব গেয়ে ট্রোলড গৌতম হালদার (Goutam Haldar)

নাট্যজগতের অতি পরিচিত মুখ গৌতম হালদার (Goutam Haldar)। তবে ছোটপর্দায় সিরিয়ালে এবং বিভিন্ন শো তেও দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি সারেগামাপার একটি পর্বে দেখা যায় গৌতম হালদারকে (Goutam Haldar)। শোয়ের এক প্রতিযোগীর পাশে গান গেয়ে বেণীমাধব কবিতাটি পারফর্ম করেন তিনি। কিন্তু তাঁর ভাবভঙ্গি, পারফরম্যান্সের ধরণ দেখে মোটেই ভালো ভাবে নেননি নেট নাগরিকরা। সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে ট্রোলে।

   

আরো পড়ুন : ‘এই ভাবনাটা যেন ভেঙে চুরমার না হয়ে যায়’, নির্যাতিতার বাবা-মায়ের পাশে দাঁড়িয়ে সুর চড়ালেন অঙ্কুশ

সোশ্যাল মিডিয়ায় ট্রোলের ঝড়

একজন লিখেছেন, ‘কতদিন ভেবেছি মিট্টি এক প্রেয়সী ছেড়ে বেণীমাধব ফুলপঞ্জিকা লিখলেন কেন? কাল বুঝলাম’। আরেকজন কটাক্ষ করেছেন, ‘ভাঁড়ামোরও একটা লিমিট থাকা উচিত। বন্ধ করুন বেণীমাধব নিয়ে এক্সপেরিমেন্ট’। কেউ কেউ বলছেন, বেণীমাধব কোমায় চলে গিয়েছে। গৌতম হালদারের (Goutam Haldar) কাজের জন্য তাঁকে শ্রদ্ধা করলেও এটা তিনি কীভাবে করলেন তা মেনে নিতে পারছেন না অনেকেই। আবার শোতে বসে প্রশংসা করার জন্য ইমন চট্টোপাধ্যায়কেও কটাক্ষ শানানো হয়েছে।

আরো পড়ুন : কিনবেন না নতুন জামা, অন্য রকম পুজোয় মা দুর্গার কাছে কী প্রার্থনা করলেন স্বস্তিকা!

নেটিজেনরা কে কী বলছেন

চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে ভিডিওটি। সেখানে একজন কমেন্ট করেছেন, ‘এটা করতেই হল? প্রতিযোগীও হেসে ফেলল’। আরেকজন লিখেছেন, ‘বিশ্বাস করুন, আপনি দায়িত্ব নিয়ে বেণীমাধবকে বাড়ি ছাড়া করেছেন। বেণীমাধবের মানসিক শান্তির প্রয়োজন এই মুহূর্তে। আপনি ভীষণ গুণী মানুষ তবে পরবর্তীতে আর এমন সাহস না দেখালে খুব খুশি হব। এটা অনুরোধ।’ তবে ‘মীরাক্কেল খ্যাত’ পলাশ অধিকারী লিখেছেন, ‘টিভির মঞ্চে উনি নিজেকে খাপ খাওয়াতে পারেন না ঠিকই। ওনার ম্যানারিজম এর সাথে যারা পরিচিত নন তারা জানেন না, উনি বাংলা থিয়েটারের মঞ্চে বটবৃক্ষ, প্রবাদপ্রতিম, কিংবদন্তী হয়ে থেকে যাবেন। জানলে অবাক হবেন আপনাদের বহু পছন্দের অভিনেতা, যাঁরা মঞ্চ থেকে এসেছেন, তাঁদের উনি শিক্ষক, অনুপ্রেরণা।’

Goutam Haldar

SaReGaMaPa 2024 | 8th September

সংগীতের সেরা মঞ্চে গৌতম হালদারের অনবদ্য উপস্থাপনা।

#SangeeterSeraMoncheGoutamHaldererOnobodyoUposthapone #SRGMP2024 #ZeeOnTheGo

https://zee5.onelink.me/RlQq/fbDownloadZEE5App

“দেখুন #SRGMP2024 শনি ও রবি @ 9:30pm শুধুমাত্র #ZeeBangla আর #Zee5 অ্যাপে যে কোন সময়, যে কোন জায়গায়।

Posted by Zee Bangla on Monday, September 9, 2024

প্রসঙ্গত, সারেগামাপার এবারের সিজনে রয়েছেন মোট আট জন বিচারক। এর মধ্যে দুজন করে জুটিতে রয়েছেন শান্তনু মৈত্র, অন্তরা মিত্র, কৌশিকী চক্রবর্তী, ইন্দ্রদীপ দাশগুপ্ত, জাভেদ আলি, জোজো মুখোপাধ্যায় এবং ইমন চট্টোপাধ্যায়, রাঘব চট্টোপাধ্যায়।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর