অভিনয়কে বিদায় জানিয়ে, জীবনের নতুন অধ্যায় শুরু করছেন ‘মিলি’ খ্যাত অনুভব কাঞ্জিলাল

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিরিয়ালের পাশাপাশি সিনেমা এবং ওয়েব সিরিজের জগতেও অত্যন্ত জনপ্রিয় অভিনেতা অনুভব কাঞ্জিলাল (Anubhav Kanjilal)। ছোট পর্দায় দর্শকরা তাঁকে শেষবার দেখেছেন জি বাংলার ‘মিলি’ (Mili) সিরিয়ালে। তবে অভিনয়ে অনুভবের (Anubhav Kanjilal) প্রথম হাতেখড়ি হয়েছিল বাংলা সিনেমার হাত ধরে। বড় পর্দায় ‘আবার বসন্ত বিলাপ’ ছিল অনুভবের ডেবিউ ফ্লিম।  এরপর একে একে বেশ কিছু ওয়েব সিরিজেও  পরিচিত মুখ হয়ে উঠেছেন অনুভব (Anubhav Kanjilal)।

অনুভব কাঞ্জিলাল (Anubhav Kanjilal) ফিরছেন নতুন রূপে

যদিও মাঝে বেশ কিছুদিন ভাগ্য অন্বেষণের জন্য অনুভব সিনেমা ছেড়ে সিরিয়ালে অভিনয় করতে আসেন। সেসময় তিনি বলেছিলেন মাধ্যম নয় বরং তাঁর কাছে চরিত্র এবং চিত্রনাট্যই বেশি গুরুত্বপূর্ণ।  তবে ছোট পর্দায় খুব একটা খুব একটা জনপ্রিয়তা পায়নি অনুভব অভিনীত এই মেগা। টিআরপির অভাবে খুব অল্পদিনেই শেষ হয়ে যায় অনুভব এবং খেয়ালী মণ্ডল অভিনীত সিরিয়াল মিলি।

   

তবে মেগা শেষ হওয়ার পর এই মুহূর্তে নতুন করে কোন বাংলা সিরিয়ালের কামব্যাক করছে না অনুভব। তবে কিছুদিন আগেই পরিচালক সায়ন বন্দ্যোপাধ্যায়ের ‘দোআঁশ’-সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। এরইমধ্যে এই অভিনেতার সম্পর্কে এল এক বড়সড় আপডেট।টেলিপাড়ার অন্দরের খবর, এবার অভিনয় ছেড়ে অনুভব ফিরছেন সম্পূর্ণ নতুন রূপে। 

আরও পড়ুন : ‘আমায় একটা পার্কে…’, জীবনের প্রথম অডিশন আজও ভোলেননি শ্রীমা!

আসলে নায়ক থেকে এবার অনুভব ফিরছেন পরিচালকের অবতারে। তাই ক্যামেরার সামনে নয়, এবার তিনি ধরা দেবেন ক্যামেরার পিছন থেকেই। খুব তাড়াতাড়ি আসছে অনুভবের  নিজের পরিচালিত সিনেমা। জানা যাচ্ছে, এই মুহূর্তে জোর কদমে চলছে তাঁর সিনেমার চিত্রনাট্যের কাজ। এখনও পর্যন্ত শুরু হয়নি সিনেমার কাস্টিং সিলেকশন পর্ব।

Anubhav Kanjilal

ঠিক কি ধরনের গল্প থাকছে অনুভবের আসন্ন সিনেমায়? এই চিত্রনাট্য প্রসঙ্গে আজকাল ডট ইন -এ অভিনেতা জানিয়েছেন তিনি মনে করেন সিনেমা দর্শকের কৌতূহল মেটানোর একটা মাধ্যম।  অনুভবের কথায়, ‘আমাদের ইন্ডাস্ট্রির গহীনের গল্প জানতে সবাই চান, কিন্তু আসল তথ্যটা কখনও পরিস্থিতির চাপে, কখনও আবার অজান্তেই সবার সামনে আসেনা। তাই প্রশ্নের উত্তর অধরাই থেকে যায়। আমার ছবির গল্পে থাকবে টলিউডের অজানা কথা, তেমনই আবার ফুটে উঠবে বাস্তব পরিস্থিতিও।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর