একেবারে কথার ফুলঝুরি, নীল চোখের ডল পুতুল রাহার ভিডিও দেখে গলে জল নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক : রাহা কাপুর (Raha Kapoor) এখন বলিউডের জনপ্রিয় স্টারকিডদের মধ্যে অন্যতম। আলিয়া ভাট এবং রণবীর কাপুরের একরত্তি মেয়েকে প্রথম দর্শনেই আপন করে নিয়েছিলেন নেটিজেনরা। জন্মের পর এক বছর মেয়েকে প্রকাশ্যে আনেননি রণবীর আলিয়া। গত বছরের বড়দিনে প্রথম বার মেয়ের মুখ সকলের সামনে আনেন তাঁরা। প্রথম বারেই নেটপাড়ার মন জয় করে নিয়েছিল ছোট্ট রাহা (Raha Kapoor)।

মিষ্টি ভিডিও ভাইরাল রাহার (Raha Kapoor)

ঠিক যেন ডল পুতুল, রাহা কাপুরকে (Raha Kapoor) প্রথম বার দেখে এমনটাই মত ছিল নেটিজেনদের। এখন প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে আলিয়া কন্যার ছবি, ভিডিও। বেশিরভাগ সময়ই বাবা রণবীরের সঙ্গে দেখা যায় তাকে। অভিনেতা যে মেয়েকে চোখে হারান তা বলার অপেক্ষা রাখে না। একই অবস্থা নেটিজেনদেরও। রাহার (Raha Kapoor) ছবি, ভিডিও শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়।

   

আরো পড়ুন : ৫ বছরে টানা ৩৩ টি ফ্লপ, কেরিয়ারের সিংহভাগ ছবিই জলে, বলিউডের সবথেকে বড় ফ্লপ অভিনেতা ইনিই

প্রথম বার কথা বলতে দেখা গেল আলিয়া কন্যাকে

এই মুহূর্তে নেট পাড়ায় রাহার (Raha Kapoor) একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে সর্বত্র, যা দেখে উচ্ছ্বসিত নেটনাগরিকরা। বাবা মায়ের সঙ্গে বিমানবন্দরে দেখা মিলেছে রাহার (Raha Kapoor)। খুদের নানান অঙ্গভঙ্গি, মুখের এক্সপ্রেশন নজর কেড়েছে নেটিজেনদের। হঠাৎ করেই ঠাকুমা নীতু কাপুরকে দেখেই যেন উত্তেজিত রাহা (Raha Kapoor)। আলিয়া কন্যার মুখে অনর্গল কথা শুনে আপ্লুত নেটিজেনরা। এই প্রথম রাহাকে কথা বলতে দেখা গেল ক্যামেরার সামনে। ভিডিও দেখে খুদেকে আদরে ভরিয়ে দিয়েছেন নেটনাগরিকরা।

আরো পড়ুন : অনেক আগেই হয়ে যেত বলিউড ডেবিউ, এই নায়কের কারণে প্রস্তাব ফেরান কোয়েল

নেটিজেনদের প্রিয় স্টারকিড রাহা

নেটিজেনদের কথায়, রাহা (Raha Kapoor) যেন বাস্তবেই কথা বলা পুতুল। কারোর মতে, মা আলিয়ার মতো দেখতে হয়েছে তাকে। একজন আবার মন্তব্য করেছেন, আলিয়ার কোলে রাহাকে (Raha Kapoor) দেখে মনে হয় একজন ১৩ বছরের কিশোরী ২ বছরের বাচ্চাকে কোলে নিয়েছে। আবার কেউ কেউ রাহার নীল চোখ দেখে রাজ কাপুর এবং ঋষি কাপুরের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন।

Raha Kapoor

প্রসঙ্গত, ২০২২ এ বিবাহ বন্ধনে আবদ্ধ হন রণবীর আলিয়া। ওই বছরই নভেম্বর মাসে জন্ম হয় রাহার। জন্মের ১৩ মাস পর মেয়েকে প্রথম প্রকাশ্যে আনেন রণবীর আলিয়া। তারপর থেকেই সকলের চোখের মণি হয়ে উঠেছে রাহা।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর