Jio গ্রাহকদের খুলল কপাল! মাত্র ১২৫ টাকায় মিলছে দুর্ধর্ষ রিচার্জ প্ল্যান, কেনার জন্য শুরু হুড়োহুড়ি

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে আমাদের দেশের সর্ববৃহৎ টেলিকম সংস্থা হিসেবে বিবেচিত হচ্ছে Reliance Jio। মাত্র অল্প কয়েক বছরের মধ্যেই তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থা। এদিকে, গ্রাহকদের সুবিধার্থে এবং তাঁদের আকৃষ্ট করতে প্রায়শই চমকপ্রদ সব রিচার্জ প্ল্যান সামনে আনে Reliance Jio।

দুর্ধর্ষ প্ল্যান সামনে আনল Reliance Jio:

শুধু তাই নয়, সাম্প্রতিক সময়ে Reliance Jio দেশের প্রতিটি কোণায় ইন্টারনেট উপলব্ধ করেছে। বর্তমানে মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানি Jio-র দায়িত্ব নিয়েছেন। এদিকে, Jio সর্বদা তার ব্যবহারকারীদের বিভিন্ন মূল্যের রেঞ্জে একাধিক রিচার্জ প্ল্যান উপলব্ধ করে। যেগুলি বিভিন্ন সুবিধার সাথে পাওয়া যায়। এই সুবিধাগুলি ডেটা এবং ভ্যালিডিটির ওপর নির্ভর করে পরিবর্তিত হয়।

   

Reliance Jio comes with a recharge plan of 125 rupees.

এমতাবস্থায়, ব্যবহারকারীরা তাঁদের সুবিধা অনুযায়ী যেকোনও প্ল্যান বেছে নিতে পারেন। এদিকে, আপনি যদি Reliance Jio-এর পোর্টফোলিও মনোযোগ সহকারে দেখেন, সেক্ষেত্রে আপনি এমন একটি প্ল্যান পাবেন যা ব্যবহারকারীদের খুব কম খরচে ভালো পরিষেবা প্রদান করে।

আরও পড়ুন: কৃষকদের স্বার্থে বড় সিদ্ধান্ত! PM-AASHA প্রকল্পের জন্য ৩৫,০০০ কোটি টাকা অনুমোদন মোদী সরকারের

Reliance Jio-র এই প্ল্যানটির দাম হল মাত্র 125 টাকা। যেখানে ব্যবহারকারীদের 23 দিনের ভ্যালিডিটি প্রদান করা হয়। এই প্ল্যানে ব্যবহারকারীরা প্রতিদিন 0.5 GB হাই স্পিড ডেটা পান। এইভাবে ব্যবহারকারীরা মোট 11.5 GB ডেটা এই প্ল্যানে পাবেন।

আরও পড়ুন: IPL 2025-এর আগে একের পর এক চমক! দিল্লি ছাড়লেন রিকি পন্টিং, যোগ দেবেন কোন দলে?

এই প্ল্যানের আরও একটি উল্লেখযোগ্য বিষয় হল, প্ল্যানটিতে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও পাওয়া যায়। অর্থাৎ 23 দিনের জন্য যেকোনও নেটওয়ার্কে কোনও সীমাবদ্ধতা ছাড়াই আপনি যত খুশি কলিং করতে পারবেন। এছাড়াও, ব্যবহারকারীরা মোট 300 টি SMS-ও ব্যবহার করতে পারবেন। তবে, সুবিধা এখানেই শেষ নয়। Reliance Jio-এর এই প্ল্যানে, ব্যবহারকারীরা Jio TV থেকে শুরু করে Jio Cinema এবং Jio ক্লাউডের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। কিন্তু, মনে রাখতে হবে যে, এই প্ল্যানটি শুধুমাত্র Jio ফোন ব্যবহারকারীদের জন্য উপলব্ধ রয়েছে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর