‘অনুরাগের ছোঁয়া’ থেকে আউট দিতিপ্রিয়া! রুপা হয়ে আসছেন এই অভিনেত্রী

বাংলা হান্ট ডেস্ক : বারবার শেষ হয়ে যাওয়ার জল্পনার মধ্যেও রমরমিয়ে চলছে স্টার জলসার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত সবচেয়ে পুরনো মেগা সিরিয়াল এটি। কিছুদিন আগেই এই ধারাবাহিকটি একটি বড়সড় লীপ নিয়েছে। তারপর থেকেই এক ধাক্কায় অনেকটা বড় হয়ে গিয়েছে সূর্য-দীপার দুই যমজ মেয়ে সোনা-রুপা।

‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) রুপা হচ্ছেন এই অভিনেত্রী

সিরিয়ালটি (Anurager Chhowa) লীপ নেওয়ার পর দেখা যাচ্ছে সোনার বড় বেলার  চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী দেবপ্রিয়া বসু। এছাড়াও এই ধারাবাহিকে এসেছে বেশ কিছু নতুন চরিত্র। দর্শকরা আগেই দেখেছেন সোনাকে ভালো রাখতে অনেকদিন আগেই সেনগুপ্ত বাড়ি ছেড়ে অনেক দূরে চলে গিয়েছে  সূর্য।

   

তারপর সে এখন নিজের মত মেয়েকে নিয়ে ভালো থাকলেও, আজও ভুলতে পারেনি দীপা আর রুপাকে।  সিরিয়ালে এখনও পর্যন্ত বড় হওয়ার পর দেখানো হয়নি রুপাকে। তাই ইতিমধ্যে রুপার বড়বেলার এই চরিত্রটি নিয়ে তৈরি হয়েছে দারুন কৌতুহল। আসলে লীপ  নেওয়ার পর এই ধারাবাহিকের বেশ কিছু পর্ব সম্প্রচারিত হয়ে গেলেও এখনও পর্যন্ত দেখানো হচ্ছে না রুপাকে।

আরও পড়ুন : TRP উঠবে হুড়মুড়িয়ে! এবার হকি খেলোয়াড়ের চরিত্রে ‘খেল’ দেখাবেন দীপান্বিতা

সুত্রের খবর এই সিরিয়ালের রুপার চরিত্রে অভিনয় করার কথা ছিল রানী রাসমণি খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের।  কিন্তু কোন কারণবশত এই চরিত্রে দিতিপ্রিয়া অভিনয় করতে পারছেন না। তাই এখন রুপার বড়বেলার চরিত্রের জন্য কাকে নেওয়া হবে? তারই খোঁজ চলছে জোরকদমে।

Anurager Chhowa

টেলিপাড়া সূত্রে খবর রুপার  এই বড়বেলার চরিত্রের জন্য অভিনয়ের প্রস্তাব দিয়েছে আরো একজন প্রিয় অভিনেত্রীর কাছে। তিনি হলেন সুস্মিলি আচার্য। এই অভিনেত্রীকে শেষবার টেলিভিশনের পর্দায় দেখা গিয়েছিল স্টার জলসার রামপ্রসাদ ধারাবাহিকে। এই সিরিয়ালে তিনি রামপ্রসাদের স্ত্রী সর্বাণীর চরিত্রে অভিনয় করেছিলেন। যদিও আগামী দিনে সুস্মিলি রুপার চরিত্রে অভিনয় করবেন কিনা তা এখনও পর্যন্ত জানা যায়নি।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর