অরিজিৎ সিং-এর এ কেমন ব্যবহার! মঞ্চ থেকে চোখ রাঙিয়ে মার দেখাচ্ছেন কাকে?

বাংলা হ্যাট ডেস্ক : অরিজিৎ সিং (Arijit Singh) নামটাই যথেষ্ট। এখন বাংলার এই ভূমিপুত্রকে এক ডাকে চেনে গোটা দুনিয়া। এই মুহূর্তে বিদেশে একের পর এক মিউজিক কনসার্ট করে চলেছেন অরিজিৎ। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে একের পর এক ভাইরাল হচ্ছে তাঁর (Arijit Singh) বেশ কিছু ভিডিও। কিছুদিন আগেই আর জি করের তরুণী চিকিৎসক ধর্ষণ হত্যাকাণ্ডের প্রতিবাদ সরব  হয়েছিলেন গায়ক (Arijit Singh)।

মঞ্চে দাঁড়িয়ে এ কি করলেন অরিজিৎ সিং (Arijit Singh)?

প্রতিবাদ জানাতে আর পাঁচজনের মতো পথেও নেমেছিলেন তিনি। শুধু তাই নয় ইতিমধ্যে নির্যাতিতার উদ্দেশ্যে তাঁর গাওয়া প্রতিবাদী গান ‘আর কবে’ গোটা রাজ্যের মানুষের মধ্যে জ্বালিয়ে দিয়েছে প্রতিবাদের মশাল। কিছুদিন আগেই বিদেশের কনসার্টেও দর্শকাসনে উপস্থিত এক অনুরাগী অরিজিৎকে আর কবে গান গাওয়ার অনুরোধ করেছিলেন।

কিন্তু অরিজিত তাকে স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন এই মঞ্চ ওই গান গাওয়ার জন্য নয়। শুধু তাই নয় প্রকাশ্যে ঐ অনুরাগীকে তিনি বলেছিলেন  যদি আরজিকর কান্ডের প্রতিবাদ করতেই হয় তাহলে কলকাতায় গিয়ে কলকাতার রাস্তায় নামুন।  শুধু তাই নয় একের পর এক কনসার্ট থেকে ভাইরাল হয়েছে   অরিজিৎ সিং এর বিভিন্ন মানবিক দিক।

যা তাঁকে  খুব সহজেই করে তুলেছে  একেবারে মাটির মানুষ। তবে এবার এই গায়ককে দেখা গেল একেবারে নতুন রূপে। সম্প্রতি বার্মিংহামের একটি কনসার্ট থেকে অরিজিতের একটি মিউজিক কনসার্টের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে  ভারতীয় এই গায়ক মঞ্চে দাঁড়িয়েই চোখ বড়  বড় করছেন কোন একজনের দিকে তাকিয়ে। এমনকি হাত উঁচু করে মারও দেখাচ্ছেন।

আরও পড়ুন : ডিভোর্সের পর আর দেখা যায়নি একসাথে! আবার কবে ফিরবেন প্রসেনজিৎ-দেবশ্রী জুটি?

কিন্তু কেন? ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে অরিজিৎ সিং তখন গ্যালারি ভর্তি দর্শকদের মাঝে দাঁড়িয়ে ‘তু ঝুটি ম্যায় মক্কার’ সিনেমার ‘বেদরদেয়া’ গান গাইছেন। কিন্তু গান গাইতে গাইতেই দেখা গেল অরিজিৎ তাঁর ঘাড় নাড়াচ্ছেন। তারপর কোনো একজনকে  হাত দিয়ে বসার জন্যও ইশারা করতে দেখা যাচ্ছে গায়ককে। কিন্তু তাতেও সম্ভবত কাজ হয়নি তাই এরপর গিটার থেকে হাত সরিয়ে বড় বড় চোখ পাকিয়ে নিতান্ত মজার ছলে মার দেখাচ্ছেন অরিজিৎ।

গায়কের এই কান্ড দেখে অনুরাগীরা বেশ মজা পলে পেলেও তিনি কার উদ্দেশ্যে এমনটা করেছেন তা এখনও স্পষ্ট নয়। তবে এই  ভাইরাল ভিডিও দেখে অনুমান করা হচ্ছে সেখানে গান গাইতে গাইতেই তিনি হয়তো তাঁর কোনো ভক্তের সাথে এমন খুনসুটি করেছিলেন।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর