‘ডাক্তার দেখলেই ভয় লাগে!’ লাইভ কনসার্ট থেকে হঠাৎ কেন এমন বললেন অরিজিৎ?

বাংলা হান্ট ডেস্ক : এই মুহূর্তে আমাদের দেশের টপ সিঙ্গার একজনই তিনি হলেন বাংলার ভূমিপুত্র অরিজিৎ সিং (Arijit Singh)। দেশের গণ্ডি ছাড়িয়ে সারা পৃথিবীতে ছড়িয়ে পড়েছে অরিজিতের (Arijit Singh) জনপ্রিয়তা। আরজিকর কাণ্ডের পর প্রতিবাদে সরব হয়েছিলেন গায়ক। এই মুহূর্তে দেশ-বিদেশে একের পরা গানের কনসার্ট  করে চলেছেন গায়ক।

লাইভ কনসার্টে ডাক্তারদের উদ্দেশ্যে এ কি বললেন অরিজিৎ (Arijit Singh)?

এরইমধ্যে তিলোত্তমার উদ্দেশ্যে অরিজিৎ গেয়ে ফেলেছেন প্রতিবাদী গান ‘আর কবে?’ এছাড়া তাঁর বক্তব্যকে কেন্দ্র করেও কম আলোচনা হয়নি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অরিজিৎ-এর গানের কনসার্টের একটি পুরনো ভিডিও। সেখানে দেখা যাচ্ছে শহরের এক মেডিকেল কলেজে গানের কনসার্ট করতে গিয়েছিলেন  তিনি।

সেই ভিডিওটা যে অনেক পুরনো তা বোঝা যাচ্ছে অরিজিতের চেহারা দেখেই। কারণ সেই সময় অনেকটাই রোগা ছিলেন অরিজিৎ। বিগত কয়েকদিন ধরেই  আরজিকর কাণ্ডের পর থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন চিকিৎসকরা।  তাই চিকিৎসকদের  নিয়ে করা যে কোনো মন্তব্য নিয়েই এখন চলছে তুমুল সমালোচনা।

আরও পড়ুন : মোটা হওয়ার জন্য কাজ পাচ্ছেন না বহুদিন! ‘মিঠিঝোড়া’য় অনামিকার চরিত্রটি কেমন?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পুরনো ভিডিওটিতে দেখা যাচ্ছে অরিজিৎ বলছেন, ‘আপনাদের মধ্যে ডাক্তার কত জন হাত তুলুন দেখি।’ যেহেতু মেডিকেল কলেজের কনসার্ট তাই দর্শকদের মধ্যে বেশিরভাগই ছিলেন ডাক্তার। এরপরেই হাসি মুখে গায়ক বলেন, ‘ডাক্তার দেখলেই ভয় লাগে। এই না ছুরি, কাঁচি নিয়ে এগিয়ে আসে।’

Arijit Singh

সেসময় তাঁর মুখে একথা শুনে হেসে উঠেছিলেন সবাই। তবে এই একই  কথা যদি অরিজিৎ আজকের দিনে দাঁড়িয়ে বলতেন তাহলে হিতে বিপরীত হতে পারত। প্রসঙ্গত আরজিকর কাণ্ডের পর থেকেই সরব অরিজিৎ। প্রতিবাদে রাস্তায় নেমেছেন একাধিকবার। সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করেছেন গায়ক। এমনকি একসময় মুছে ফেলেছিলেন নিজের এক্স হ্যান্ডেল-ও।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর