কাবুলিওয়ালার ছোট্ট মিনির মা দুর্গার কাছে লম্বা ‘উইশ লিস্ট’! কি কি চাই  অনুমেঘার?

বাংলা হান্ট ডেস্ক : সিনেমা হোক কিংবা সিরিয়াল প্রতিটি ক্ষেত্রেই নায়ক নায়িকাদের পাশাপাশি শিশু শিল্পীদের চরিত্রও খুবই গুরুত্বপূর্ণ। এককথায় এই খুদে শিল্পী ছাড়া অসম্পূর্ণ প্রতিটি গল্প। বাংলা বিনোদন জগতের এমনই একজন জনপ্রিয় শিশু শিল্পী হলেন অনুমেঘা কাহালি (Anumegha Kahali)। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাই’তে মিঠি চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন এই খুদে শিল্পী।

মা দুর্গার কাছে অনুমেঘা কাহালির (Anumegha Kahali) প্রার্থনা

মিঠাই  সিরিয়াল শেষ হতে না হতেই  জি বাংলায় একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে ক্যামিও চরিত্রে দেখা অভিনয় করেছেন অনুমেঘা (Anumegha Kahali)। তালিকায় রয়েছে ‘নিম ফুলের মধু’র মতো জনপ্রিয় বাংলা সিরিয়াল। শুধু তাই নয় এইটুকু বয়সেই অনুমেঘা (Anumegha Kahali) অভিনয় করে ফেলেছেন স্বয়ং মিঠুন চক্রবর্তীর সাথে।

জনপ্রিয় বাংলা সিনেমা ‘কাবুলিওয়ালা’তে মিনি খুকির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন অনুমেঘা। অভিনয় ছাড়াও এটুকু বয়সেই নাচেও দারুন পারদর্শী অনুমেঘা। এরইমধ্যে দেখতে এসে গিয়েছে দুর্গাপুজো। এবারের পুজোয় অনুমেঘাও নিজের মতো করে সাজিয়ে ফেলেছে পুজোর প্ল্যান। পুজো মানেই ছোটদের কাছে নতুন জামা কাপড় আর বাবা মায়ের সাথে ঠাকুর দেখতে যাওয়া থেকে শুরু করে বন্ধুদের সাথে ঘুরে বেড়ানো।

আরও পড়ুন : বাংলাদেশ থেকে আসে চাল-পদ্মার ইলিশ, মাকে সোনার গয়নায় মুড়িয়ে পুজো করেন সুদীপা

এই সবকিছুর মধ্যেই রয়েছে আলাদা আনন্দ। সেই সাথে অনুমেঘার ঝুলিতে রয়েছে আরও একগুচ্ছ উইশ লিস্ট। ইতিমধ্যেই মা দুর্গার কাছে সে আশীর্বাদ হিসেবে কি কি চাইবে সেই তালিকাও করে ফেলেছে। খেলনা-চকলেট তো বটেই সেই সাথে রয়েছে ক্লাসে টপার হওয়ার প্রার্থনাও।

Anumegha Kahali

পাশাপাশি নিজের সাথে বাড়ির মা-বাবা-ঠাম্মী দাদা সবাইকে সুস্থ রাখার প্রার্থনাও জানাবে সে দুর্গা মায়ের কাছে। সেইসাথে এই বছর মা দুর্গার কাছে অনুমেঘার প্রার্থনা থাকবে ভবিষ্যতে যাতে এদেশে আরো অনেক সিনেমায় সে অভিনয় করতে পারে। এমনিতেই এখন থেকে তাঁর মিষ্টি কথা আর  অভিনয়ের ফ্যান দর্শকরা।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর