‘ভাগ্যে হয়তো এটাই ছিল’, আশ্বিনে সাত তাড়াতাড়ি বিয়ে, এত তাড়া কীসের রূপসার?

বাংলাহান্ট ডেস্ক : পুজোর আগেই বিয়ের সানাই বাজা শুরু হয়ে গিয়েছে টলিপাড়ায়। সদ্য বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায় (Rupsa Chatterjee) এবং সায়নদীপ সরকার। আইনি বিয়েটা আগেই সেরে রেখেছিলেন তাঁরা। এবার সারলেন সামাজিক বিয়ে। কিন্তু রূপসার বিয়ে নিয়ে একাধিক প্রশ্ন রয়েছে নেটিজেনদের। আচমকা এত তাড়াতাড়ি বিয়ে করলেন কেন রূপসা (Rupsa Chatterjee)?

আশ্বিনেই বিয়ে করলেন কেন রূপসা (Rupsa Chatterjee)

চলছে আশ্বিন মাস। এর মাঝেই পুজোর আগে বিয়ের পিঁড়িতে বসলেন রূপসা (Rupsa Chatterjee)। কিন্তু আশ্বিন মাসে কি বিয়ে হয় আদৌ? সংবাদ মাধ্যমকে রূপসা (Rupsa Chatterjee) জানান, আশ্বিন মাসেও বিয়ে হয়। পঞ্জিকায় কিছু বিশেষ তারিখ রয়েছে। কিন্তু রূপসা এত তাড়াতাড়ি বিয়ে করলেন কেন?

আরো পড়ুন : পুজোর বাজারে হাওয়া গরম টলিউডে, টেক্কা-বহুরূপী-শাস্ত্রী কে কতটা হল ভরাল? দেখার আগে জেনে নিন

কারণ জানালেন অভিনেত্রী

অভিনেত্রী জানান, তাঁর শাশুড়ি মায়ের পায়ে একটি অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে। আগে ঠিক ছিল তা নভেম্বরে করা হবে। কিন্তু কিছু জটিলতা থাকায় তা আগেই করা হবে। আর সেক্ষেত্রে ছেলের বিয়েতে সেভাবে যোগদান করতে পারবেন না তিনি। সেই কারণেই এগিয়ে নিয়ে আসা হয়েছে বিয়ের দিন।

আরো পড়ুন : সদ্য সেরেছেন তৃতীয় বিয়ে, বছর ঘোরার আগেই ‘গুড নিউজ’ শোনালেন কাঞ্চন

পুজোতেই প্রেম দুজনের

তবে শুধু এই একটি কারণ নয়। রূপসা (Rupsa Chatterjee) জানান, তাঁদের প্রেম শুরু হয়েছিল পুজোর সময় থেকে। তাই এই সময়টা তাঁদের কাছে খুব স্পেশ্যাল। তাই আশ্বিন মাসেই বিয়ে হওয়ায় রূপসার (Rupsa Chatterjee) মতে, একটি বৃত্ত সম্পূর্ণ হয়েছে। আশ্বিন মাসে বিয়ে হওয়ায় দুজনেই খুব খুশি। রূপসা বলেন, হয়তো এটাই তাঁদের ভাগ্যে ছিল।

Rupsa Chatterjee

বিয়েটা সেরে নিলেও এখনি ঘুরতে যাওয়ার পরিকল্পনা করছেন না রূপসা সায়নদীপ। অভিনেত্রী জানান, লক্ষ্মী পুজোর পর কিছুদিনের ছুটি পাবেন সায়নদীপ। তখনই হানিমুনে যাবেন তাঁরা।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর