দুর্দান্ত খবর!১৫০০ শূন্যপদে নিয়োগ, এই জনপ্রিয় ব্যাঙ্ক দিচ্ছে কাজের সুযোগ! সারা দেশেই মিলবে পোস্টিং

বাংলাহান্ট ডেস্ক : অনেকেরই স্বপ্ন থাকে ব্যাংকে কাজ করার। মাঝেমধ্যেই কেন্দ্রীয় সরকার অধীনস্থ ব্যাংকগুলি নিয়োগ করে থাকে বিভিন্ন পদে। যোগ্যতা অনুযায়ী সেই পদে আবেদন জানাতে হয়। এবার দেশের অন্যতম বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাংক ইউনিয়ন ব্যাংক অফ ইন্ডিয়া (Union Bank of India) নিয়োগ (Recruitment) করতে চলেছে ১৫০০ টি শূন্য পদে। ব্যাংকের বিজ্ঞপ্তি অনুযায়ী, নিযুক্তদের পোস্টিং হবে পশ্চিমবঙ্গ সহ একাধিক রাজ্যে। এই পদে আবেদনের যোগ্যতা, বয়সসীমা, আবেদন পদ্ধতি, নিয়োগ পদ্ধতি, আবেদনের শেষ তারিখ ইত্যাদি গুরুত্বপূর্ণ তথ্য জেনে নেব আজকের প্রতিবেদনে।

চাকরি দিচ্ছে ইউনিয়ন ব্যাংক অফ ইন্ডিয়া (Union Bank of India)

নিয়োগকারী সংস্থা : ইউনিয়ন ব্যাংক অফ ইন্ডিয়া (Union Bank of India)

পদের নাম : লোকাল ব্যাঙ্ক অফিসার (এলবিও)

মোট শূন্য পদের সংখ্যা : ইউনিয়ন ব্যাংক অফ ইন্ডিয়া (Union Bank of India) নিয়োগ করবে মোট ১৫০০ টি শূন্যপদে।

Union Bank Of India

নিযুক্তদের কার্যক্ষেত্র : পশ্চিমবঙ্গ সহ পোস্টিং দেওয়া হবে তেলঙ্গানা, ওড়িশা,তামিলনাড়ু, মহারাষ্ট্র, কেরল, কর্ণাটক, গুজরাত, অসম এবং অন্ধ্রপ্রদেশে।

মাসিক বেতন : বেসিক পে স্কেল হবে ৪৮,৪৮০-৮৫,৯২০ টাকা।

বয়সসীমা : ২০ থেকে ৩০ বছর বয়সী প্রার্থীরা আবেদনের যোগ্য। তবে সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ক্ষেত্রে ছাড় পাবেন সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা।

আরোও পড়ুন : আম্বানির সাথে টক্কর! “JioHotstar”-এর ডোমেন কিনে চরম বিপাকে যুবক, করা হল মামলা

যোগ্যতা : যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে প্রার্থীকে স্নাতক উত্তীর্ণ হতে হবে। এছাড়াও স্থানীয় ভাষায় লিখতে, বলতে ও দক্ষতা থাকতে হবে।

নিয়োগ পদ্ধতি : অনলাইন পরীক্ষা/ গ্রুপ ডিসকাসশন এবং ইন্টারভিউয়ের মাধ্যমে বাছা হবে প্রার্থীদের। পাশাপাশি স্থানীয় রাজ্যের ভাষার পারদর্শিতার পরীক্ষাও দিতে হবে প্রার্থীকে। রাজ্যের একাধিক কেন্দ্রে আয়োজিত হবে পরীক্ষা।

Recruitment Job opportunities in this central organization only after graduation

আবেদন মূল্য : সংরক্ষিত ও অসংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের যথাক্রমে ১৭৫ এবং ৮৫০ টাকা আবেদন মূল্য দিতে হবে।

আবেদন পদ্ধতি : ইচ্ছুক প্রার্থীদের আবেদন জানাতে হবে ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে। প্রায়োজনীয় নথি সহ আবেদন জানাতে হবে প্রার্থীদের।

আবেদনের শেষ তারিখ : ১৩ ই নভেম্বর ২০২৪


Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর