নেতার ছেলে অভিনেতা! দেখুন, সুজিত পুত্র সমুদ্র কোথায় কোথায় অভিনয় করেছেন

বাংলাহান্ট ডেস্ক : পুর নিয়োগ দুর্নীতি মামলায় কিছুদিন আগেই ইডি হানা দিয়েছিল রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসুর বাড়িতে। সেই সময় খবরের হেডলাইনসে উঠে আসেন সুজিত বসুর ছেলে সমুদ্র বসু। তল্লাশি চলাকালীন সময়ে সমুদ্র বসুকে ইডি অফিসারেরা সুজিতের কাছের আরো একটি বাড়িতে নিয়ে যান।

   

সেই সময় সবার নজর কারেন সুজিত পুত্র সমুদ্র। যদিও তারপর থেকে বেশ চর্চা চলছে সমুদ্র বসুকে নিয়ে। সমুদ্র বসু এর আগে ২০২১ সালে দুর্গাপুজোকে কেন্দ্র করে একটি বিতর্কে জড়ান। সল্টলেকের একটি পুজো কমিটি থানায় অভিযোগ দায়ের করে সমুদ্র বসুর বিরুদ্ধে। এরপর ফের একবার খবরের শিরোনামে উঠে এসেছেন সমুদ্র বসু।

আরোও পড়ুন : অনন্য প্রতিভার জয়জয়কার! বাংলার এই কিশোর বিজ্ঞানী আমন্ত্রিত দিল্লি প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানেও

কিন্তু কী করেন সমুদ্র বসু? সমুদ্র বসুর ইনস্টাগ্রাম ও ফেসবুক প্রোফাইলে লেখা আছে তিনি একজন অভিনেতা। এছাড়াও জানা যায় তিনি মুম্বইয়ে রোশন তানেজা স্কুল অফ অ্যাক্টিংয়ে অভিনয় শিক্ষার পাঠ নিয়েছেন। রোশন তেনেজা ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটে একটা সময় প্রশিক্ষণ দিতেন।

আরোও পড়ুন : বন্ধের মুখে বিনামূল্যের এই গুরুত্বপূর্ণ পরিষেবা! মাথায় হাত পড়তে চলেছে Jio, Airtel গ্রাহকদের

তারপর তিনি মুম্বইয়ে নিজের অভিনয় শিক্ষার স্কুল চালু করেন। তবে সমুদ্র কোনও সিনেমা, সিরিয়াল বা ওটিটিতে অভিনয় করেছেন বলে জানা যায়নি। যদিও শ্রীভূমির পুজোতে তার নাচের পারফরম্যান্স অনেকেই দেখেছেন। এছাড়াও অভিনেতা দেবের সাথে একটি ছবি রয়েছে সমুদ্র বসুর instagram প্রোফাইলে।

mceu 16905976521705064782989

তবে সেটি কোনও সিনেমার শুটিং এর সেট নয়। কোনও সামাজিক অনুষ্ঠানে তোলা হয়েছিল সেই ছবি।মাথায় ঝাঁকড়া চুল, কানে হিরের স্টাড পরা সমুদ্র বসুকে নিয়ে এখন অনেকেই সন্ধান করছেন। বাবার মতো লম্বা না হলেও সমুদ্র বসুর প্রতি অনেকেই খেয়েছেন ‘ক্রাশ।’ তাই সমাজ মাধ্যমে এখন বেশ চর্চিত একটি নাম সমুদ্র বসু।