T20 বিশ্বকাপের আগে বিধ্বংসী ভারত! ঈশান, যশস্বীর ৫০-এর পর মাঠে নেমে ভিডিও গেম খেললেন রিঙ্কু

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ এমনটা যেন শুধুমাত্র ভিডিও গেমেই দেখা যায়। একজন ক্রিকেটার প্রায় প্রতি ম্যাচেই মাঠে নামছেন এবং চার, ছক্কা মেরে নিজের দলকে একটি নিখুঁত ফিনিশ করতে সাহায্য করছেন। হ্যাঁ, এতটাই ধারাবাহিক হয়ে উঠেছেন রিঙ্কু সিং (Rinku Singh), যে তার আগ্রাসী ব্যাটিং দেখে বিপক্ষ দলের ভক্তদের পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) ভক্তদেরও চোখ কপালে ওঠার জোগাড়। আর আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে (India vs Australia) তিনি সঙ্গ পেলেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) ও ঈশান কিষাণেরও (Ishan Kishan)।

টপ অর্ডার অভাবনীয় ছন্দে:

   

আজ ভারতীয় দল টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নামার পর টপ অর্ডারের তিন ব্যাটার হাফ সেঞ্চুরির দেখা পেলেন। যশস্বী জয়সওয়াল ২৫ বলে নয়টি চার এবং দুটি ছক্কা সহ ৫৩ রানের ঈশান কিষাণ ৩২ বলে তিনটি চার এবং চারটি ছক্কা সহ ৫২ রানের একটি অসাধারণ ইনিংস খেলেন। এই দুজনের মতো বিধ্বংসী ব্যাটিং না করলেও গোটা ইনিংসকে এক সুতোয় জুড়ে রেখে শেষ ওভার অবধি মাঠে থেকে ৪৩ বলে ৫৮ রান করে এলেন রুতুরাজ গায়কোয়াড।

ishan ruturaj

প্রকৃত ফিনিশার রিঙ্কু:

কঠিন পরিস্থিতিতে তিনি কি করবেন তা এখনো জানা নেই, ব্যাটিং বান্ধব পিচে রিঙ্কুকে রোখার কোনও উপায় খুঁজে পাচ্ছে না প্রতিপক্ষের বোলাররা। আজ মাত্র ৯ বল খেলে চারটি চার এবং দুটি ছক্কা সহ ৩১ রান করে তিনি ভারতকে পৌঁছে দিলেন ২৩৫ রানের স্কোর অবধি। টি-টোয়েন্টি ফরম্যাটে এটি ভারতের পঞ্চম সর্বোচ্চ স্কোর। রিঙ্কু সিং এখনো পর্যন্ত টি-টোয়েন্টি ফরম্যাটে দেশের জার্সিতে ১২৮ রান করেছেন মাত্র ৫৯ বল খেলে এবং তার গড় স্ট্রাইক রেট ২১৬! ডেথ ওভারগুলিতে (১৬-২০) তিনি নিজের স্বল্পদৈর্ঘ্যর কেরিয়ারে ৪৩টি বল খেলেছেন এবং করেছেন ১০৭ রান। স্ট্রাইক রেট ২৫১.২৫!

আরও পড়ুন: দ্রাবিড় ও রোহিতের ভবিষ্যৎ নিয়ে বড় সিদ্ধান্ত নেবে BCCI! ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ নির্ধারণ হবে এই দিনে

সূর্যের তেজ কিছুটা ফিকে:

আজ অধিনায়ক সূর্যকুমার যাদব যিনি এই মুহূর্তে টি-টোয়েন্টি ফরম্যাটের শ্রেষ্ঠ ক্রিকেটার, তারব্যাট বেশিক্ষণ চলেনি। ১০ বলে মাত্র দুটি ছক্কা সহ ১৯ রান করে তিনি ড্রেসিংরুমে ফেরেন। কিন্তু সুখের ব্যাপার এটাই যে তাতে ভারতীয় দলের কোনও সমস্যাই হলো না।

আরও পড়ুন: আর আটকানো যাবে না কোহলিদের, IPL জেতার উদ্দেশ্যে এই বড় তারকাকে দলে নিচ্ছে RCB

বোলারদের পরীক্ষা:

পাঁচ ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচেও ব্যাটাররা দুর্দান্ত কাজ করলেন। এবার ভারতের অনভিজ্ঞ বোলিং লাইন আপের কাছে একটি ভালো পারফরম‍্যান্স আশা করবেন ভক্তরা। এমন পিছে তারা যদি অস্ট্রেলিয়া এক ১৭০ থেকে ১৮০ রানের মধ্যে আটকাতে পারে তাহলেই তারা অসাধারণ পারফরম্যান্স করেছে এমনটা বলা যাবে।