গ্রাহকরা টানা ছয় মাস পাবেন ডিসকাউন্ট! Airtel’র এই অফারে এবার কুপোকাত Jio

   

বাংলাহান্ট ডেস্ক: বিশ্বের অন্যতম বৃহত্তম টেলিকম বাজার ভারত। বিশেষ করে রিলায়েন্স জিওর আগমনের পর বদলে গেছে ভারতের টেলিকম মানচিত্র। অত্যন্ত সস্তায় ফোরজি পরিষেবা দিয়ে রিলায়েন্স জিও অতি দ্রুত প্রসার লাভ করেছে দেশের প্রতিটি প্রান্তে। রিলায়েন্স জিওর পর গ্রাহক সংখ্যা নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে এয়ারটেল।

এয়ারটেল ক্রমাগত চাইছে নিজেদের আরও উন্নত করতে। গ্রাহকদের জন্য এয়ারটেল এবার এমন একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছে যাতে গ্রাহকরা টানা ছমাস ডিসকাউন্টের সুবিধা পাবেন। এয়ারটেল গ্রাহকরা এবার সহজেই তাদের নম্বর প্রিপেড থেকে পোস্টপেইডে রূপান্তরিত করতে পারেন ঘরে বসেই।

আরোও পড়ুন : আর ট্রেনের গতির বলি হতে হবে না বন্যপ্রাণীদের! বড় ব্যবস্থা নিল রেল, শুনে খুশি হবেন

শুধুমাত্র ওটিপির মাধ্যমে গ্রাহকরা ৩০ মিনিটের মধ্যে নিজেদের প্রিপেইড কানেকশনকে পোস্টপেইড কানেকশনে বদলে নিতে পারেন। এবার এয়ারটেল এই সকল গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছে। ৩৯৯ টাকা থেকে এয়ারটেলের পোস্টপেইড প্ল্যান রয়েছে। এছাড়াও এয়ারটেলের ১৪৯৯ টাকার একটি ফ্যামিলি প্ল্যান রয়েছে যাতে সর্বাধিক পাঁচটি নম্বর চালানো যায়।

আরোও পড়ুন : এবার টিকিট বুকিং থেকে ট্র্যাকিং, সবই হবে একটি অ্যাপে! যাত্রীদের জন্য রেল আনছে ‘Super App’

গ্রাহকরা এয়ারটেল থ্যাংকস অ্যাপ এর মাধ্যমে সহজেই ৩০ মিনিটের মধ্যে প্রিপেইড কানেকশনকে পোস্টপেইড এ রূপান্তরিত করতে পারেন। এইভাবে গ্রাহকরা যদি নিজেদের প্রিপেড নম্বরটিকে পোস্টপেইড নম্বরে রূপান্তরিত করেন তাহলে প্রতি মাসে বিল দেওয়ার সময় পেয়ে যাবেন ১০০ টাকা করে ডিসকাউন্ট।

This time Airtel has launched a great plan at 155 rupees

এই ডিসকাউন্ট প্রথম ৬ মাস দেওয়া হবে গ্রাহকদের। এই ডিসকাউন্ট এর ফলে মোট বিলের যা মূল্য হবে তার থেকে ১০০ টাকা কম নেওয়া হবে। অনেকেই মনে করছেন এয়ারটেলের এই অফারের জন্য প্রচুর পরিমাণ গ্রাহক উপকৃত হবেন। শুধু তাই নয়, টেক্কা দেবে অন্য জনপ্রিয় সংস্থাগুলিকেও।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর