‘এটা হাতের বাইরে..’, বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই বৌকে নিয়ে বড় বয়ান ইন্দ্রাশিসের

বাংলা হান্ট ডেস্ক : ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে দুর্গাপুজোর (Durgapuja) কাউন্টডাউন। সেলেব হোক কী আমবাঙালি__সকলেই মাকে আহ্বান জানানোর জন্য তৈরী। তবে তার মাঝেই বিস্বাদের সুর ছড়িয়েছে টলি সেলেবদের বিচ্ছেদের খবর। জিতু-নবনীতার (Jeetu-Nabanita) বিচ্ছেদের খবর তো আগেই পেয়েছেন। দু-দিন আগেই কানাঘুষো শোনা যায় বিয়ে ভাঙছে ইন্দ্রাশিস রায়ের (Indrashis Roy)। দূরত্ব তৈরি হয়েছে স্ত্রী সৌরভীর সাথে।

   

বিষয়টা ছড়িয়ে পড়তেই মুখ খুলেছেন ইন্দ্রাশিস। অভিনেতা স্পষ্টই জানিয়েছেন যে, এসব নিছকই গুজব ছাড়া আর কিছু নয়। বরং এই গুজব উড়িয়ে আসন্ন পুজো উপভোগ করার কথা বললেন তিনি। এই প্রসঙ্গে ইন্দ্রাশিস বলেন, ‘পুজোয় আমার কোনও প্ল্যান থাকেও না, এবার নেই। আমার সব বন্ধুরা বাইরে চলে গেছে, তারা পুজোর সময় কলকাতায় আসে।’

অভিনেতার আরও সংযোজন , ‘তো এক একটা দিন একেক জনের বাড়িতে আড্ডা বসে। ওই ব্যাস, খাওয়া-দাওয়া আর আড্ডা চলে। একসঙ্গে থাকাটাই আসল, পুজোর সময় পরিবারের সঙ্গেই সময় কাটে। ভগবানের আর্শীবাদে সারা বছর এত ব্যস্ততা থাকে যে পরিবারকে সময় দেওয়া হয় না। ওই চারদিন শুধু পরিবার আর বন্ধুদের জন্য’। কাজের কথা বললে, ‘বালিঝড়’র পর ইন্দ্রাশিস কামব্যাক করছেন স্টার জলসার নতুন মেগা ‘জল থই থই ভালোবাসা’ দিয়ে।

আরও পড়ুন : নতুন সিরিয়ালের জের, ফের ওলটপালট স্টার জলসার শোয়ের স্লট! রইল নতুন সময়সূচী

নতুন সিরিয়াল নিয়ে তিনি এতটাই ব্যস্ত যে শপিং করারও নাকি সময় পাননি তিনি। বলা ভালো তিনি নাকি কখনোই পুজো শপিং করেননা। ইন্দ্রাশিসের কথায়, ‘আমি শপিং করি না। এখনও আমাকে বাবা-মা জামাকাপড় কিনে দেয়। বলে ষষ্ঠীর দিন নতুন জামা পরতেই হবে, সেটা পরি। বাকি নিজের মতো সেজেগুজে বেরিয়ে পড়ি’।

আরও পড়ুন : ইটালির রাস্তায় ভয়ঙ্কর দুর্ঘটনা, মৃত ২! কত বছরের জেল খাটতে হবে শাহরুখের নায়িকাকে?

is2 60066db1940f1 (1)

উল্লেখ্য, ইন্দ্রাশিস এবং সৌরভীর সম্পর্ক আজকের নয়। বিয়ে, প্রেম মিলিয়ে প্রায় এক দশকের বেশি সম্পর্ক তাদের। একদম চুপিসারে বিয়ে করেছেন ২০২১ সালে। সেই সম্পর্ক যে এত সহজে ভাঙবেনা তা একপ্রকার পরিস্কার করে দিলেন ইন্দ্রাশিস। এইদিন বৌয়ের জন্য শপিং করা নিয়ে বলেন, ‘এইটা আমি জাস্ট পারি না করতে। এটা আমার হাতের বাইরে। আমি ওকে নিজে যাই, সৌরভী নিজের মতো কিনে নেয়। এবারও সেটাই ঘটতে চলেছে’।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর