হাতে বন্দুক, চোখে সানগ্লাস পরে সোয়্যাগ! এই পুঁচকে বাচ্চাটাই বলিউডের ভবিষ্যতের ডন

   

বাংলাহান্ট ডেস্ক: তাঁকে নিয়েই এখন চর্চায় মুখর বলিউড (Bollywood)। পরপর ফ্লপ সিনেমা উপহার দিতে দিতে বহু প্রতীক্ষিত কামব্যাক করেছেন তিনি। একটি ছবির বক্স অফিস সাফল্য শেষ হতে না হতেই নতুন ইনিংসের ঘোষণা করে ফেলেছেন তিনি। এবার ভাইরাল হল তাঁর ছোটবেলার ছবি (Childhood Photo)।

নীল হাফপ্যান্ট, হাতকাটা টিশার্ট পরে পোজ দিয়েছে খুদে। কোনো ছবিতে তার চোখে সানগ্লাস, কোনো টায় আবার হাতে খেলনা বন্দুক। খুদের দস্যিপনা দেখেই স্পষ্ট যে বড় হয়েও ইনি সকলকে নিজের আঙুলে নাচানোর ক্ষমতা রাখেন। এই খুদেই কিন্তু বলিউডের আগামী ‘ডন’। এবার নিশ্চয়ই চিনতে পেরেছেন?

Can you identify the actor from these childhood photos

ইনি রণবীর সিং। হিন্দি সিনে ইন্ডাস্ট্রির সম্ভাবনাময় তারকাদের মধ্যে একজন হয়েও এই মুহূর্তে সমালোচনার কেন্দ্রে তিনি। কারণ তিনিই ‘ডন’ ফ্র্যাঞ্চাইজির নতুন নায়ক। অমিতাভ বচ্চন, শাহরুখ খানদের পর এবার বলিউডের নতুন ডন হয়ে আসছেন রণবীর। কিন্তু তাঁকে ডন হিসেবে মানতেই রাজি নন অধিকাংশ সিনেপ্রেমীরা।

আরও পড়ুন: সবাইকে মেজাজ দেখিয়ে বেড়াতেন, একমাত্র মিঠুনই আচ্ছা করে জব্দ করেছিলেন রাজ কুমারকে

তবে সমালোচনাকে পাত্তা দিতে রাজি নন রণবীর। নিজের ছোটবেলার ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ছোট থেকে যে স্বপ্ন তিনি দেখেছিলেন তা এবার পূরণ হতে চলেছে। অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানের মতো মহারথীদের ঐতিহ্য বয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব পড়েছে তাঁর কাঁধে। এই দায়িত্বের ভার এবং গুরুত্ব তিনি বোঝেন। তিনি আশা রেখেছেন, দর্শকরা তাঁকেও ভালবাসায় ভরিয়ে দেবেন।

আরও পড়ুন: উচ্ছেবাবু-ডোডো এখন অতীত, টেলিপাড়ায় হাজির নয়া ‘ক্রাশ’! ‘ইচ্ছে পুতুল’-এর নতুন নায়ককে চেনেন?

রণবীর ভক্তরা খুশি হলেও বেশিরভাগ নেটিজেনই অসন্তোষ প্রকাশ করেছেন। ‘ডন ৩’ এর ঘোষণা মূলক ভিডিও দেখেই নতুন করে উঠেছে শাহরুখকে ফেরানোর দাবি। তবে ছবির প্রযোজক ফারহান আখতার আগেভাগেই দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন শাহরুখকে বদলানোর জন্য। রণবীরের সঙ্গেই ডন এর নতুন অধ্যায় শুরু হবে। জানা যাচ্ছে, তাঁর বিপরীতে থাকতে পারেন কিয়ারা আডবানী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর