“আমি একটাই, আমার মতো হতে পারবে না”, বিশ্বকাপ ফাইনাল হারার পর এই ভারতীয়কে হুমকি গেইলের

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ওডিআই বিশ্বকাপ (2023 ODI World Cup) ফাইনালের হার এখন অতীত। এখন ভারতীয় দল (Indian Cricket Team) আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ (2024 T20 World Cup) নিয়ে মনোযোগী। মূলত তরুণ ক্রিকেটারদের নিয়ে গড়া সেই দলের অধিনায়কত্বের দায়িত্বে রয়েছেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), যাকে টি-টোয়েন্টি ফরম্যাটে ভারতের ভবিষ্যতের সবচেয়ে বড় তারকা বলে উল্লেখ করা হচ্ছে।

ভারতের টি-টোয়েন্টি তারকা:

   

অনেকেই মনে করেন যে টি-টোয়েন্টি ফরম্যাটে রোহিত ও কোহলির থেকেও সূর্যকুমার বেশি সফল। ওডিআই বিশ্বকাপটা ভালো যায়নি তার। তবে পছন্দের ফরম্যাট টি-টোয়েন্টিতে ফিরেই চিরচেনা ফর্ম খুঁজে পেয়েছেন ভারতের ‘৩৬০ ডিগ্রি’ নামে খ্যাত এই ব্যাটার।

stylish suryakumar

সাম্প্রতিক ফর্ম:

এই মুহূর্তে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তিনি মাঠে নামছেন ভারতের অধিনায়ক হিসেবে। ৩ টি ম্যাচে তিনি মাঠে নেমে একবার ম্যাচের সেরাও হয়েছেন। সব মিলিয়ে তিনি এই তিন ম্যাচে ৮১ বল খেলে ১৭০-এর স্ট্রাইক রেটে ১৩৮ রান করেছেন।

আরও পড়ুন: বিশ্বকাপ হারের ক্ষত এখনও তাজা, BCCI-এর কাছে T20 ও ODI থেকে বিশ্রাম চাইলেন কোহলি! আশঙ্কায় ভক্তরা

নতুন ইউনিভার্সাল বস:

টি-টোয়েন্টিতে ধারাবাহিক পারফরম্যান্সের ফলে সূর্যকুমার যাদবের অনেকে নতুন ‘ইউনিভার্সাল বস’ তকমাও দিয়েছেন। গেইলের মতোই ব্যাট হাতে বিপক্ষের বোলারদের মনে আতঙ্ক তৈরি করতে তিনি সিদ্ধহস্ত। কিন্তু সেই প্রসঙ্গে ক্রিস গেইল এবার মুখ খুললেন এবং জানালেন এই বিষয়ে তার ধারণা।

আরও পড়ুন: সৌরভ, সেহবাগের পরিপূরক! ভারতের হাতে এখন মোক্ষম অস্ত্র! এবার বিশ্ব কাঁপাবে এই ক্রিকেটার

গেইলের বক্তব্য:

সূর্যকুমার যাদবের সঙ্গে কি তার তুলনা করা যায়? এই প্রশ্নের জবাব দিতে গিয়ে গেইল বলেছেন, “না, অন্য কোনও গেইল নেই। ক্রিকেটে কখনোই অন্য গেইল আসবে না। কখনোই এমনটা সম্ভব হবে না। জগতে শুধুমাত্র একজন ইউনিভার্স বস হতে পারে, শুধুমাত্র একজন।”