দুর্দান্ত অফার, লাক্ষাদ্বীপ ভ্রমণে মিলছে সরাসরি ২০ হাজার টাকার ছাড়! বিশেষ অফার এই সংস্থার

   

বাংলা হান্ট ডেস্ক : গোটা সোশ্যাল মিডিয়া (Social Media) জুড়ে ঝড় উঠেছে মলদ্বীপ (Maldives) নিয়ে। এই ঝড়ের কারণ হল প্রধামন্ত্রীকে (Prime Minister) নিয়ে কটাক্ষ করেছেন এক মন্ত্রী। যার জেরে গোটা ভারতবর্ষের মানুষজন খোঁচে আছে মলদ্বীপের সেই মন্ত্রীর উপর। এসকল ঘটনা ঘটার আগে মলদ্বীপ সকলের কাছেই ছিল ভারী প্রিয় একটি ভ্রমণ কেন্দ্র।

কিন্তু এখন তা আর নেই বললেই চলে। এমন ঘটনা ভারতের মানুষ সহ্য করতে পারেন নি। তারা এই বিষয় নিয়ে মুখ খুলেছেন। এবং মালদ্বীপ বয়কটের আহ্বানও জানিয়েছেন। বাতিল করা হয়েছে সমস্ত ফ্লাইট। তাছাড়া ভারতের মানুষ সেখানকার হোটেল বুকিংও ক্যানসেল করেছেন।

এরই মধ্যে লাক্ষাদ্বীপ (Lakshdweep) নিয়ে নেটদুনিয়ায় চলছে শোরগোল। এতদিন এই দ্বীপটি তেমন জনপ্রিয় ছিল না। তবে গত কিছুদিন আগে প্রধানমন্ত্রীর (Prime Minister) ঘুরে আসার পর, তিনি সকলকে এখানে ভ্রমণের আহ্বান জানান। আর সেই সাথেই ঘটে এই ঘটনা। তখন থেকেই মানুষের মনে লাক্ষাদ্বীপকে নিয়ে আগ্রহ বেড়ে উঠেছে। এমন কী ভারতে অনেকগুলি সংস্থা যারা আগে কখনও লাক্ষাদ্বীপকে প্রমোট করেননি তারা এখন লাক্ষাদ্বীপকে প্রমোট করার কাজও করছেন।

আরও পড়ুন : ৩৫০ কিমি হেঁটে পৌঁছেছিলেন অযোধ্যা, হন গুলিবিদ্ধ! রামমন্দির উদ্বোধনের আমন্ত্রণ পত্র পেলেন আসানসোলের অভয়

এরইমধ্যে একটি সংস্থার নাম হল ‘ইজ মাই ট্রিপ’ (Ease my trip)। এই সংস্থা দেশের পাশে দাঁড়িয়েছেন। তারা মালদ্বীপ ভ্রমণের জন্য তাদের সমস্ত পর্যটকদের (Tourist)  টিকিট বাতিল করে দিয়েছেন। এইসব চলাকালীন আরেক সংস্থা ‘মেক মাই ট্রিপ’ (Make my trip) যা লাক্ষাদ্বীপের ভ্রমণের জন্য একটি বিশেষ অফার নিয়ে হাজির হয়েছে। তাদের পক্ষ থেকে এমন অফার দেওয়া হচ্ছে, যা থেকে নাকি পর্যটকেরা ২০,০০০ টাকার ছাড় পর্যন্ত পাবেন।

আপনারা যদি লাক্ষাদ্বীপ ঘুরতে যাওয়ার প্ল্যান করছেন তাহলে, আপনারা ‘মেক মাই ট্রিপ’ এর ওয়েবসাইটে (Website) গিয়ে এটির সম্পর্কে বিস্তৃতভাবে জানতে পারবেন। কারণ তারা সেখানে তাদের ছাড়ের বিষয় নিয়ে সমস্ত কিছু ঘোষণা করেছেন। বিতর্ক জনিত কারণের জন্য এমনই লাক্ষাদ্বীপ প্রচুর পরিমাণে জনপ্রিয়তা পাচ্ছে। তাই এই অফার মানুষের মনে আরও বেশি করে এই দ্বীপের প্রতি আগ্রহ বাড়িয়ে তুলছে।

আরও পড়ুন : থেমে গেল বিরল উদাত্ত কণ্ঠস্বর! ভক্তদের কাঁদিয়ে মাত্র ৫৬ বছর বয়সেই প্রয়াত রাশিদ খান

‘মেক মাই ট্রিপ’ এর অফারটি ৩দিন, ৪দিন রাত কাটানোর জন্য ছাড় দেওয়া হচ্ছে প্রায় ১৫৬৯৬ টাকা। আর এক একজনের ঘুরতে খরচ পড়বে প্রায় ২৩ হাজার ৪৯ টাকা। আরও ট্যুর প্ল্যান করা হচ্ছে। এমন অফার দেখে অনেক মানুষ আছেন যারা লাক্ষাদ্বীপ ঘুরতে যাওয়ার আগ্রহ আরও বাড়িয়ে তুলছেন।

সম্পর্কিত খবর