ভুঁড়ি না কমালে CSK-তে জায়গা নেই, হুমকি দেন ধোনি! তারপর এই তারকার কান্ড শুনলে মাথা ঘুরবে

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ সকলেই জানেন যে একজন অধিনায়ক হিসেবে মহেন্দ্র সিংহ ধোনি (MS Dhoni) ঠিক কতটা সফল এবং জনপ্রিয় ছিলেন। ভারতীয় দল (Indian Cricket Team) তথা বিশ্ব ক্রিকেটের সবচেয়ে সফল অধিনায়কদের মধ্যে একজন তিনি। অন্যান্য দেশের অনেক তারকা ক্রিকেটার ও তার সঙ্গে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন এবং সেই ক্ষেত্রে তাদের সামনে একটাই সুযোগ খোলা ছিল। আইপিএলে (IPL) চেন্নাই সুপার কিংস (CSK) যদি তাদের দলে নেই তবে তারা মাহির সঙ্গে খেলার সুযোগ পাবেন এমন আশায় আইপিএলে অংশগ্রহণ করেছেন অনেক ক্রিকেটারই।

   

ধোনি নিজে ২০১৬ সালে ভারতীয় দলের সমস্ত ফরম্যাটের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন। তারপরও ২০১৮ সালে একবার বিরাট কোহলি এবং রোহিত শর্মার অনুপস্থিতিতে তাকে এশিয়া কাপে আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচ ভারতীয় দলকে নেতৃত্ব দিতে হয়।

এবার সেই ম্যাচ সম্পর্কে এক মজার কথা ফাঁস করেছেন তৎকালীন আফগান অধিনায়ক অস্গর আফগান। প্রসঙ্গত ওই ম্যাচটি ড্র হয়েছিল। ম্যাচ শেষে ধোনির সঙ্গে সৌজন্য বিনিময় করতে গিয়েছিলেন আফগানিস্তানের অধিনায়ক। ধ্বনি এবং তিনি নিজেও ওই ম্যাচে বড় কোন দাগ কাটতে পারেনি নিজেদের ব্যাটিংয়ের দিক দিয়ে।

আরও পড়ুন: নিজের পায়ে নিজেই কোপ মারলেন রোহিত শর্মা! ভারতের হাত থেকে এই সম্মান ছিটকে যেতে চলেছে

আফগানিস্তানের মারকুটে ওপেনার মহম্মদ শাহজাদকে ক্রিকেট বিষয় অনেকেই চেনেন একজন সফল ক্রিকেটার হিসেবে। এর কাছে তার সম্পর্কে কথা বলেছিলেন আফগান অধিনায়ক। আফগানিস্তানের ওপেনার তার কতটা বড় ভক্ত সেটা ধোনির কাছে তুলে ধরেছিলেন তিনি।

আরও পড়ুন: বেশ করেছি ঝগড়া করে! ফের বিরাট কোহলির বিরুদ্ধে বিষবাক্য প্রয়োগ করলেন গম্ভীর

আফগানিস্তান অধিনায়কের সেই মন্তব্য শুনে মহম্মদ শাহজাদ সম্পর্কে ধোনি বলেছিলেন, “ওর একটা বড় ভুঁড়ি রয়েছে। ওকে ওজন কমাতে হবে ২০ কেজি। তাহলে ওকে আমি আইপিএলে আমার দলে নেবো।” মজার ছলেই কথাগুলি বলেছিলেন ধোনি। কিন্তু অস্গর আফগান জানিয়েছেন এশিয়া কাপের পরে যখন আফগানিস্তান দলে প্রত্যাবর্তন করেছিলেন শাহজাদা তখন তার ওজন কমার বদলে আরও পাঁচ কেজি বেড়ে গিয়েছিল।