বেশ করেছি ঝগড়া করে! ফের বিরাট কোহলির বিরুদ্ধে বিষবাক্য প্রয়োগ করলেন গম্ভীর

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ উত্তপ্ত বাক্য বিনিময় তার পুরনো অভ্যাস, বিতর্কিত মন্তব্যের সঙ্গে জড়িত হয়ে শিরোনামে আসা তার কাছে নতুন কিছু নয়। সাম্প্রতিক অতীতে নিজের ২০১১ বিশ্বকাপের সতীর্থ সঙ্গে ঝামেলায় জড়িয়ে আবারও একবার পাদ-প্রদীপের আলোয় এসেছিলেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। এই বিতর্কের রেশ কাটতে না কাটতেই ভারতীয় দলের (Indian Cricket Team) মহাতারকা বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে মন্তব্য করে ফের শিরোনামে প্রাক্তন ভারতীয় ওপেনার।

   

সম্প্রতি লেজেন্ডস লিগ ক্রিকেটের খেলায় মাঠের মধ্যেই তিনি উত্তপ্ত বাক্য বিনিময় করেছিলেন প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার শ্রীশান্তের সঙ্গে। আইপিএলে ম্যাচ গড়া-পেটা কান্ডের সঙ্গে নাম জড়িয়ে পড়া এই প্রাক্তন ভারতীয় পেসারকে তিনি মাঠের মধ্যেই ফিক্সার নামে ডাকেন এবং সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গম্ভীরের বিরুদ্ধে ক্ষোভও উগড়ে দেন।

আরও পড়ুন: তার রেকর্ড ভেঙে দিয়েছেন রোহিত! তবু হতাশ হিটম্যানকে T20 বিশ্বকাপ খেলার জন্য উদ্বুদ্ধ করলেন ব্যাজ

পরেই সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বিরাট কোহলির সঙ্গে গত আইপিএলে তার হওয়া ঝগড়ার প্রসঙ্গে মুখ খুলেছেন। তিনি সরাসরি জানিয়ে দিয়েছেন নবীন উল হক এবং বিরাটের মধ্যে ঝামেলা যতক্ষণ খেলার মাঠের মধ্যে সীমাবদ্ধ ছিল ততক্ষণ তিনি তাতে প্রবেশ করেননি। কারণ সেটা একজন মেন্টর হিসেবে তার অধিকারের মধ্যে থাকে না।

আরও পড়ুন: দলের জন্য না, নিজের রেকর্ডের জন্য খেলেন কোহলি! লারা যা বললেন শুনে গায়ে কাঁটা দেবে আপনার

এরপর তিনি আরও জানিয়েছেন ম্যাচ শেষ হওয়ার পর যখন তিনি দেখেছিলেম যে বিরাট কোহলি, নবীনের বিরুদ্ধে কটু কথা বলে চলেছেন, তখনই তিনি ঝামেলার সঙ্গে যুক্ত হয়েছিলেন। প্রসঙ্গ সাম্প্রতিক অতীতে তিনি আরেকটি মজার সাক্ষাৎকার দিয়েছিলেন যেখানে কোনও প্রশ্নের উত্তরে শুধুমাত্র ভুল উত্তর দিতে হতো, এখানে মন্তব্য করেছেন তার প্রিয় আইপিএল দল হল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এরপর এই ফ্রাঞ্চাইজি থেকে অপছন্দের কারণ তার কাছে জিজ্ঞাসা করা হলে তিনি সরাসরি জানান যে সেই কারণের কথা গোটা বিশ্ব জানে।