ফের ২০২৩-এ সত্যি হল বাবা ভাঙ্গার ভবিষ্যদ্বাণী! ২০২৪-এ কি হতে চলেছে? জানলে উড়বে হুঁশ

বাংলা হান্ট ডেস্ক: সমগ্ৰ বিশ্বজুড়ে কিছু মানুষকে ভবিষ্যৎদ্রষ্টা হিসেবে বিবেচিত করা হয়। অর্থাৎ, মনে করা হয় যে, তাঁরা ভবিষ্যত দেখতে পান। সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, তাঁদের মধ্যে এমন কিছুজন রয়েছেন যাঁদের বিভিন্ন ভবিষ্যদ্বাণী সত্যও প্রমাণিত হয়। এমনই একজন বিশ্ববিখ্যাত ভবিষ্যৎদ্রষ্টার নাম হল বাবা ভাঙ্গা (Baba Vanga)।

   

উল্লেখ্য যে, বুলগেরিয়ার বাবা ভাঙ্গার করা একাধিক ভবিষ্যদ্বাণী সত্য প্রমাণিত হয়েছে। এর মধ্যে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের হামলার ভবিষ্যদ্বাণীও অন্তর্ভুক্ত রয়েছে। শুধু তাই নয়, তাঁর ২০২৩ সম্পর্কিত ভবিষ্যদ্বাণীও সত্যি হিসেবে বিবেচিত হয়েছে।

In 2023, the prediction of baba vanga came true again

জানিয়ে রাখি যে, বাবা ভাঙ্গা ১৯৯৬ সালে মারা যান। কিন্তু মৃত্যুর আগে, তিনি ৫০৭৯ সাল পর্যন্ত ভবিষ্যদ্বাণী করেছিলেন। এখনও পর্যন্ত তাঁর অনেক কথাই সত্য প্রমাণিত হয়েছে। এমনকি ২০২৩ সাল সম্পর্কে, বাবা ভাঙ্গা এমন কিছু জানিয়েছিলেন যা প্রথমে মিথ্যে মনে হলেও পরে তা সত্য প্রমাণিত হয়েছে। এমতাবস্থায়, তাঁর ২০২৪-এর জন্য করা ভবিষ্যদ্বাণীগুলির তালিকাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে।

আরও পড়ুন: পাকিস্তানের বৌদ্ধ মন্দিরে মিলল ২,০০০ বছরের পুরোনো গুপ্তধন, দেখে অবাক খোদ পুরাতত্ত্ব বিভাগ

দিয়েছিলেন সৌর ঝড়ের পূর্বাভাস: বাবা ভাঙ্গাকে বুলগেরিয়ার ন্যাশনাল হিরোও বলা হয়। তিনি ২০২৩ সালে সৌর ঝড়ের ভবিষ্যদ্বাণী করেছিলেন। মূলত, সূর্যের পৃষ্ঠ থেকে খুব দ্রুত শিখা বের হতে শুরু করলে সৌর ঝড় আসে। এদিকে, সম্প্রতি NASA জানিয়েছে, সূর্য থেকে এখন একই রকম শিখা বের হচ্ছে। তার মানে, ফের ২০২৩ সালে তাঁর ভবিষ্যদ্বাণী সত্যি হয়েছে।

আরও পড়ুন: সূর্যে চলছে জোর নজরদারি! আদিত্য L-1-এর প্রসঙ্গে বড় আপডেট দিল ISRO, জানলে গর্ব হবে

২০২৪-এর জন্য ভবিষ্যদ্বাণী: এদিকে, আমরা যদি বাবা ভাঙ্গার ২০২৪-এর ভবিষ্যদ্বাণী সম্পর্কে কথা বলি সেক্ষেত্রে তিনি ২০২৪ সম্পর্কেও একাধিক ভবিষ্যদ্বাণী দিয়েছেন। যার মধ্যে রয়েছে রাশিয়ার প্রেসিডেন্টের মৃত্যুর ভবিষ্যদ্বাণী। তিনি ভবিষ্যদ্বাণী করেছিলেন যে, রাশিয়ার রাষ্ট্রপতিকে ২০২৪ সালে হত্যা করা হবে। এর পাশাপাশি বিশ্বে সাইবার হামলা হবে। এমনকি, আগামী বছরও বিশ্ব খুব উদ্বেগজনক অর্থনৈতিক সঙ্কট প্রত্যক্ষ করবে। বিপজ্জনক পরিবর্তন দেখা যাবে আবহাওয়ারও। এখন দেখার বিষয় এই ভবিষ্যদ্বাণী আগামী বছর সত্য প্রমাণিত হবে কি না?