ইরফান পাঠানের প্রেমিকাকে ফোন করে বিরক্ত করতেন গম্ভীর! বিস্ফোরক দাবি এই বলিউড অভিনেত্রীর

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বিশ্বকাপ (2023 ODI World Cup) চলাকালীন চার ম্যাচ পরে ভারতীয় দলে (Indian Cricket Team) সুযোগ পাওয়া মহম্মদ শামি (Mohammed Shami) নিজের সাধারণ পারফরম্যান্সের পাশাপাশি আরও একটি কারণে শিরোনামে এসেছিলেন ওই টুর্নামেন্ট চলাকালীন। বলিউডের বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ (Payal Ghosh) বিশ্বকাপ চলাকালীন তাকে বিবাহের প্রস্তাব দিয়েছিলেন। সেই নিয়ে একটা সময় অনেক চর্চা হয়েছিল। সেই অভিনেত্রী ইরফান পাঠান (Irfan Pathan) এবং গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন।

সম্পর্ক ছিল ইরফান পাঠানের সাথে:

   

সম্প্রতি পায়েল দাবি করেছেন যে ভারতকে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানো ভারতীয় পেসার ইরফান পাঠানের সঙ্গে দীর্ঘদিন তার সম্পর্ক ছিল। ২০০৭ সাল থেকে ২০১১ সালে অবধি একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন বলিউড অভিনেত্রী এবং ভারতীয় তারকা ক্রিকেটার। তারপর সব শেষ হয়ে যায় তাদের মধ্যে। অভিনেত্রী জানিয়েছেন তারপর দীর্ঘদিন মনের দুঃখে ঠিকঠাক করে কাজ করতে পারেননি তিনি। প্রসঙ্গত পায়েল ‘প্যাটেল কি পাঞ্জাবি শাদি’, ‘প্রয়ানাম’, ‘ফায়ার অফ লাভ: রেড’ ইত্যাদি ছবিতে অভিনয় করেছেন।

payal ghosh

গম্ভীরকে নিয়ে বিস্ফোরক অভিযোগ:

এরপর গৌতম গম্ভীরকে নিয়ে একটি মারাত্মক অভিযোগ করেছেন এই বলিউড অভিনেত্রী। ইরফান পাঠানের সঙ্গে সম্পর্ক থাকার সময়ে তাকে ভারতীয় ওপেনার নিয়মিত ফোন করে কথা বলার চেষ্টা করতেন। কিন্তু পায়েল জানিয়েছেন তিনি শুধুমাত্র ইরফানকেই ভালোবাসতেন সেই সময় তাই কোনদিনও অন্য কোনও পুরুষের দিকে তাকিয়ে দেখেননি। ইরফান ছাড়াও তার দাদা ইউসুফ পাঠান এবং হার্দিক পান্ডিয়াও গম্ভীরের তাকে এই ফোন করার বিষয়টি জানতেন বলে মন্তব্য করেছেন পায়েল।

 

আরও পড়ুন: এই কাজ না করলে T20 বিশ্বকাপ জিতবে না ভারত! সৌরভের বক্তব্য শুনে চিন্তায় রোহিতরা

অক্ষর কুমারকেও ঘোল খাইয়েছেন:

নিজের অ্যাকাউন্ট থেকে করা একটি টুইটে এই ঘটনাগুলোর সাথে অক্ষয় কুমারের (Akshay Kumar) নামও জড়িয়ে নিয়েছেন তিনি। বলিউড অভিনেতা তার জন্য পাগল ছিলেন। তবে গম্ভীরের মতো তাকে ফোন করে বিরক্ত করতে না অক্ষয়। যদিও গৌতম গম্ভীর, ইরফান পাঠান বা অক্ষয় কুমার কেউই এই বিষয়ে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন: টাকাটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ নয়! মুম্বাই ইন্ডিয়ান্সে ফেরা হার্দিক পান্ডিয়াকে খোঁচা শুভমান গিলের

গম্ভীর ও ইরফানের প্রতিক্রিয়া:

এই নিয়ে দুই ভারতীয় ক্রিকেটার এখনো অবধি কোন প্রতিক্রিয়া দেন নি এবং তারা প্রতিক্রিয়া দেবেন এমনটা আশা করাটা অন্যায়। দুজনেই বর্তমানে ধারাভাষ্য সহ অন্যান্য নানান কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন এবং নিজেদের বিবাহিত জীবনে অত্যন্ত সুখী। অনেক ভারতীয় ক্রিকেট ভক্ত দাবি করছেন যে শুধুমাত্র সংবাদপত্র শিরোনামে আসার জন্যই এমন মিথ্যা দাবি করেছেন পায়েল।