প্র্যাক্টিসে মন নেই, মুম্বাইয়ে পৌঁছে সারা টেন্ডুলকারের সাথে পার্টি করলেন শুভমান গিল! ভাইরাল ভিডিও

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ এই মুহূর্তে বিশ্বকাপে (2023 ODI World Cup) ভারতীয় দল (Indian Cricket Team) রয়েছে মুম্বাইয়ে (Mumbai)। ওয়াংখেড়ে স্টেডিয়ামে তারা মুখোমুখি হবে এই মুহূর্তে অত্যন্ত নড়বড়ে অবস্থায় থাকা শ্রীলঙ্কার। ২০১১ ওডিআই বিশ্বকাপ ফাইনালেও মুম্বাইয়ে এই দুই প্রতিপক্ষই মুখোমুখি হয়েছিল। কিন্তু তখন যা পরিস্থিতি ছিল এখন পরিস্থিতি সম্পূর্ণ আলাদা। ভারত যদিও সেবারের মতো অসাধারণ ছন্দে রয়েছে। তবে শ্রীলঙ্কা ক্রিকেট দল এই মুহূর্তে নিজেদের পুরোনো ছন্দের ধারেকাছেও নেই। তবে ভারতীয় দল যে ক্রিকেটারকে নিয়ে ওয়াংখেড়েতে নামার আগে চিন্তিত, তিনি হলেন শুভমান গিল (Shubman Gill)।

ভারতীয় এই ওপেনার বিশ্বকাপের আগে অসাধারণ ফর্মে ছিলেন। কিন্তু চলতে বিশ্বকাপে ডেঙ্গুর জন্য তিনি অস্ট্রেলিয়া ও আফগানিস্তানের বিরুদ্ধে মাঠে নামতে পারেননি। পাকিস্তানি বিরুদ্ধে ম্যাচ দিয়ে তার প্রত্যাবর্তন ঘটেছিল। তারপর থেকে আর তাকে পুরনো ছন্দে দেখা যায়নি।

এখনো অবধি বিশ্বকাপে চারটি ম্যাচ খেলে ফেলে মাত্র একটি হাফ সেঞ্চুরি পেয়েছেন গিল। বাকি ম্যাচগুলোতে তাকে ব্যর্থই বলা চলে। টপ অর্ডারে রোহিত শর্মা বা বিরাট কোহলি যে দুর্দান্ত ছন্দে রয়েছেন তার ধারে কাছে নেই তিনি। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে তুলনামূলক দুর্বল শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ তার কাছে একটা বড় সুযোগ হতে পারে নিজেকে ফর্মে ফিরিয়ে আনার। কিন্তু তার আগে শুভমান গিলকে দেখা গেল অন্য অবতারে।

আরও পড়ুন: শ্রীলঙ্কা ম্যাচের আগে ভারতীয় দলে ভাঙ্গন? মুম্বাই পৌঁছে একে অপরের থেকে দূরে থাকছেন রোহিত, কোহলিরা

এই মুহূর্তে শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ খেলার জন্য মুম্বাইতেই রয়েছেন শুভমান। তাকে একটি জনপ্রিয় রেস্টুরেন্টে সচিন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকারের (Sara Tendulkar) সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। ওই ভিডিওতে দেখা যাচ্ছে বিতর্ক এড়িয়ে যাওয়ার জন্য শুভমান গিল আগে ওই রেস্টুরেন্ট ত্যাগ করছেন। তিনি সেখান থেকে বেরিয়ে যাওয়ার পর একটি লাল ড্রেস পরিহিত অবস্থায় ভেতরে সচিনের কন্যাকে দেখা গিয়েছে।

আরও পড়ুন: সুযোগ দিচ্ছে না রোহিত! দায়িত্ব পেলেই BCCI-এর মুখে হাসি ফোটাবে এই ২ তারকা

এর আগে পুনেতে ভারত বনাম বাংলাদেশ ম্যাচে সচিন কন্যা শুভমান গিলের খেলা দেখতে এসেছিলেন এবং খুব উপভোগ করছিলেন। সেই ম্যাচে শুভমান গিল ৫৩ রানের একটি মনে রাখার মতন ইনিংস খেলেন। কিন্তু তারপর থেকে তার ব্যাটে আর রান নেই। অফফর্মে থাকা অবস্থায় অনুশীলন বা নিজের খেলার প্রতি বেশি মনোযোগী না হয়ে মুম্বাইতে এসে পার্টি করার বিষয়টি নেটিজেনরা অবশ্য খুব একটা ভালোভাবে দেখছেন না।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর