‘সৌরভকে কিছু করলে একটি গুলিই যথেষ্ট…!’, এবার ‘এই’ ব্যক্তির থেকে হুমকি চিঠি যাদবপুরে

বাংলা হান্ট ডেস্কঃ যাদবপুর বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের পড়ুয়ার রহস্য মৃত্যুতে (Jadavpur University Student Death) তোলপাড় রাজ্য। কেও যেন খুলে দিয়েছে বিশ্ববিদ্যালয়ের প্যান্ডোরা বক্স! উঠে এসেছে র‌্যাগিং তত্ত্ব। মৃত ছাত্রের পরিবারের অভিযোগের ভিত্তিতে সর্ব প্রথম গ্রেফতার করা হয় সৌরভ চৌধুরী নামের এক প্রাক্তনীকে। বর্তমানে পুলিশ হেফাজতেই তিনি। এবার সেই সৌরভ চৌধুরীর বিরুদ্ধে ব্যবস্থা নিলে দেখে নেওয়ার হুমকি!

সূত্রের খবর, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এবং যুগ্ম রেজিস্ট্রারকে হুমকি দিয়ে চিঠি পাঠানো হয়েছে। চিঠিতে হুমকি হুঁশিয়ারি দেওয়ার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের দুই আধিকারিককে বাজে ভাষায় গালিগালাজ করা হয়েছে হয়েছে বলেও অভিযোগ। ইতিমধ্যেই এই নিয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্নেহমঞ্জু বসু। শুক্রবার সন্ধেয় আসা এই চিঠি ঘিরে নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে গতকাল সন্ধ্যায় পোস্ট অফিস থেকে ওই পোস্টকার্ড বিশ্ববিদ্যালয়ে আসে তা। যেই চিঠির বয়ানে লেখা, “সৌরভকে পুলিশ মিথ্যা মামলায় ফাঁসাচ্ছে। দেখে নেব, ওর বিরুদ্ধে কিছু করলে। রিভলবারের একটি গুলিই যথেষ্ট…! বিশ্ববিদ্যালয় সূত্রে খবর, অধ্যাপক রানা রায় নামে একজনের নাম করে ওই পোস্টকার্ড পাঠানো হয়েছে।

আরও পড়ুন: আমি নিজে ক্ষমাপ্রার্থী…, হঠাৎ কার কাছে ক্ষমা চাইলেন মুখ্যমন্ত্রী?

চিঠি প্রসঙ্গে রেজিস্ট্রার স্নেহমঞ্জু বসু এক সংবাদমাধ্যমকে বলেন, “পোস্টকার্ডে লেখা হুমকি চিঠি পেয়েছি। কে বা কারা এমন করেছেন তা আমি বুঝতে পারছি না। চিন্তা হচ্ছে। ইতিমধ্যেই পুলিশকে সবটা জানিয়েছি। বেশিকিছু বলব না। পুলিশ তদন্ত করুক।”

jadavpur university (2)

আরও পড়ুন: ডিগবাজির পর এবার মদ্যপ অবস্থায় যা করলেন তৃণমূলের বাইরন… তুলকালাম কাণ্ড বাধাল বিজেপি

বিশ্ববিদ্যালয়ের যুগ্ম রেজিস্ট্রার সঞ্জয় গোপাল সরকারও বলেন,’ অভিযোগ করা হয়েছে। বাই-পোস্ট এই পোস্টকার্ড পেয়েছি। হুমকি চিঠিতে অশালীন ভাষায় আক্রমণ করা হয়েছে। তবে যেই অধ্যাপকের নাম করে চিঠি এসেছে তিনি আমাদের বিশ্ববিদ্যালয়ে আছেন কিনা আমার জানা নেই। তবে চিঠিতে যেই অশালীন ভাষার প্রয়োগ করা হয়েছে তা কোনও অধ্যাপকের হতে পারে বলে আমার মনে হয় না।”