তৃণমূলে বয়সের দ্বন্দ্বের মাঝেই অসুস্থ একের পর এক প্রবীণ নেতা! এবার হাসপাতালে ভর্তি হলেন ফিরহাদ

বাংলা হান্ট ডেস্কঃ দীর্ঘদিন ধরেই কোমরের স্পাইনাল কর্ডের ব্যথায় ভুগছেন। এবার কুপোকাত! আচমকা অসুস্থ রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম (Kolkata Mayor Firhad Hakim)। সূত্রের খবর, মারাত্মক কোমরের যন্ত্রণার কারণে সোমবার রাতেই তড়িঘড়ি মেয়রকে ভর্তি করা হয়েছে অ্যাপোলো হাসপাতালে।

   

হাসপাতাল সূত্রে খবর, সেখানে নিয়ে যাওয়ার পরই মেয়রকে একটি ইঞ্জেকশন দেওয়া হয়। কোমরে ব্যথার জন্য তাকে ইঞ্জেকশন নিতে হয় বলে জানা গিয়েছে। মন্ত্রীকে পর্যবেক্ষণে রাখার জন্য গতকাল রাতে আর হাসপাতাল থেকে ছাড়া হয়নি। জানা গিয়েছে শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলে মঙ্গলবার মন্ত্রীকে ছেড়ে দেবেন চিকিৎসকেরা।

আরও পড়ুন: ধোপে টিকল না CBI-র যুক্তি! নিয়োগ দুর্নীতি মামলায় এবার হাইকোর্টে জামিন পেলেন এই ব্যক্তি

পুরসভা সূত্রে খবর, সোমবার পুরসভায় নিজের ঘরে বসেই বৈঠক করছিলেন মেয়রবাবু। তবে হঠাৎই অসহ্য কোমরে ব্যথা শুরু হয় তার। যন্ত্রণা সহ্য করতে না পারায় তড়িঘড়ি মন্ত্রীর নিরাপত্তা রক্ষীরা তাকে শহরের ওই বেসরকারি হাসপাতালে নিয়ে যান। জানা গিয়েছে বর্তমানে স্থিতিশীল রয়েছেন মন্ত্রী।

firhad hakim9

আরও পড়ুন: DA অতীত! নয়া বছরে সরকারি কর্মীদের চমকে দিয়ে বড় ঘোষণা কেন্দ্রের, খুশিতে আত্মহারা সকলে

তৃণমূলে বয়সের দ্বন্দ্বের মাঝেই অসুস্থ একের পর এক প্রবীণ নেতা। কিছুদিন আগেই তৃণমূল বিধায়ক মদন মিত্র শ্বাসকষ্টের সমস্যা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছিলেন নিয়ে। নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন বিধায়ক। আইসিইউতেও ভর্তি ছিলেন বেশ কিছুদিন। যদিও সম্প্রতি তিনি ছাড়া পেয়েছেন। ওদিকে রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথও শনিবার থেকে হাসপাতালে ভর্তি রয়েছেন। এরই মধ্যে এবার অসুস্থ ফিরহাদ।

সম্পর্কিত খবর