‘মাকে যখন অন্য হিরোর সঙ্গে দেখি…’, যোগিতা বালিকে নিয়ে এ কী বললেন মিঠুন পুত্র?

   

বাংলা হান্ট ডেস্ক : মাস খানেক আগেই মুক্তি পেয়েছে মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) ছোট ছেলে নমাশি চক্রবর্তী (Namashi Chakraborty)। ব্যাড বয় ছবির হাত ধরে কেরিয়ার শুরু করেছেন তিনি। ছেলের ছবির একটি গানে অতিথি শিল্পী হিসেবে মিঠুনও রয়েছেন। যদিও প্রথম ছবিতে সেরকম সাফল্য হাসিল করতে সক্ষম হননি নমাশি। আপাতত দ্বিতীয় ছবির অপেক্ষায় অভিনেতা‌। সম্প্রতি এই অভিনেতাই এক খোলামেলা আলোচনায় বসেছিলেন।

thun chakraborty helena luke 1619937775

খোলামেলা সাক্ষাৎকারে নমাশি চক্রবর্তী

সম্প্রতি মা যোগিতা বালিকে (Yogeeta Bali) নিয়ে মুখ খুললেন নায়িকা। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, লোকে যেমন তার বাবার কথা জিজ্ঞেস করেন তেমনই তিনি চান লোকে যেন তার মায়ের কথাও জিজ্ঞেস করেন‌। আসলে মিঠুনের মত মা যোগিতা বালিও তো একজন নামকরা অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে জিজ্ঞেস করা হয়, তিনি মায়ের সঙ্গে তার সম্পর্কের কথা বলেন না? জবাবে যা বলেছেন তা মন কেড়েছে ভক্তদের।

মা যোগিতা বালিকে নিয়ে গর্বিত মিঠুন পুত্র

সাক্ষাৎকারে মিঠুন পুত্র বলেন, ‘অধিকাংশ মানুষ আমাকে শুধু আমার বাবা সম্পর্কে প্রশ্ন করেন।আমার মা তার সময়ের একজন দুর্দান্ত অভিনেত্রী হলেও কেউ কখনও আমার মায়ের কথা বলেনি। কিন্তু প্রায়ই মানুষ শুধু বাবা সম্পর্কে জানতে চায়। আমার মায়ের সঙ্গে আমার খুব বিশেষ সম্পর্ক রয়েছে। একটা আলাদা বন্ধন আছে। তিনি আমাদের পরিবারকে এক করে রেখেছেন।’

আরও পড়ুন : হঠাৎ করেই গান গাওয়া বন্ধ তৃণমূল কাউন্সিলরের স্ত্রীর! বেজায় বিপাকে অদিতি মুন্সী

সংসার জীবনে সফল যোগিতা বালি

উল্লেখ্য, ১৯৭১ সালে ‘পার্বনা’ ছবির মাধ্যমে বলিউড ডেবিউ করেন যোগিতা বালি। এরপর কাজ করেছেন বহু শীর্ষ স্থানীয় অভিনেতার সাথে। তবে একটা সময় পর হঠাৎ করেই ইন্ডাস্ট্রি থেকে দূরত্ব বাড়াতে শুরু করেন। অভিনয় জীবন থেকে বিরতি নিলেও সাংসারিক জীবনে তিনি খুবই সফল‌‌। ছেলে, মেয়ে, বৌমা নিয়ে ভরা সংসার তার।

আরও পড়ুন : বাংলা এখন স্বর্গরাজ্য! হকার ঋণদানে সবার সেরা পশ্চিমবঙ্গ, বড় সাফল্য সরকারের

screenshot 2023 11 21 20 59 01 41 1c337646f29875672b5a61192b9010f9

মা-কে অন্য হিরোর সাথে দেখতে পারেননা নমাশি

এককথায় নমাশি তার মায়ের জার্নিকে ভীষণভাবে সম্মান করেন। ফিল্মি পরিবারে বড় হয়েছেন তিনি। তবুও তিনি যেন আর পাঁচটা সাধারণ ছেলের মতোই। আদব কায়দাও শিখেছেন সেভাবেই। তবে আজও কোথাও গিয়ে মা-কে অন্য কোনও হিরোর সাথে দেখতে পারেননা অভিনেতা। তাই তো ছেলে বলেন যে মাকে অন্য হিরোর সঙ্গে দেখলে তিনি কিছুটা অস্বস্তিতে পড়েন!

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর