সতীর্থের ব্যাগ থেকে টাকা ঝেড়ে পগারপার! এবার চুরিচামারি শুরু করল পাকিস্তানি প্লেয়াররা

বাংলাহান্ট ডেস্ক : আর্থিক ও রাজনৈতিক কারণে পাকিস্তানের অবস্থা এখন টালমাটাল। প্রতিনিয়ত আর্থিক অবস্থা খারাপ হচ্ছে ভারতের এই প্রতিবেশী দেশটির। সামান্য খাদ্যদ্রব্যের জন্য মানুষের মধ্যে হাহাকার দেখা যাচ্ছে। সব সময় মিলছে না সরকারি পরিষেবা। বহু জায়গা ঘন্টার পর ঘন্টা ডুবে থাকছে অন্ধকারে।

   

এই অবস্থায় ফের একবার পাকিস্তানের মাথা নিচু হয়ে গেল বিশ্বের কাছে। ইতালিতে এক পাকিস্তানি বক্সার এমন কাজ করলেন যার জন্য প্রত্যেক পাকিস্তানির মাথা বিশ্বের কাছে হেঁট হয়ে গেছে। জোহাইব রশিদ নামে ওই বক্সার ইতালি গিয়েছিলেন অলিম্পিক যোগ্যতা ইভেন্টে খেলতে। ৫ সদস্যের পাকিস্তানি দলের সঙ্গে ইতালি যান জোহাইব।

আরোও পড়ুন : বিমানবন্দর থেকে রোড শো করে পৌঁছাবেন বারাসাতে! বাংলায় ফের শুরু মোদি সফর

অভিযোগ জোহাইব তাঁর মহিলা সতীর্থ লরা ইকরামের ব্যাগ থেকে টাকা চুরি করে পালিয়ে গিয়েছেন। পাকিস্তান অ্যামেচার বক্সিং ফেডারেশন এই কথা জানিয়েছে ৫ই মার্চ। পাকিস্তান বক্সিং ফেডারেশনের এক কর্মকর্তার কথায়, এই বিষয়টি জানানো হয়েছে ইতালির পাকিস্তানি দূতাবাসকে। বিষয়টি নিয়ে রিপোর্ট করা হয়েছে থানাতেও।

416267 pakistani boxer

পাকিস্তান বক্সিং ফেডারেশনের সেক্রেটারি কর্নেল নাসির আহমেদ বলেন, ‘পাঁচ সদস্যের পাকিস্তানি দলের সঙ্গে অলিম্পিক বাছাই পর্বের টুর্নামেন্ট খেলতে ইতালি গিয়েছিলেন জোহাইব রশিদ। কিন্তু তিনি যেভাবে আচরণ করেছেন তা ফেডারেশন ও দেশের জন্য লজ্জাজনক। পুলিশকে খবর দেওয়া হয়েছে, যারা তাঁকে খুঁজছে, তবে তিনি কারও সঙ্গে যোগাযোগ করছেন না।’

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর