‘কিছু যায় আসেনা…’, পিয়াকে বিয়ে করে ভিলেন হলেন পরম! ট্রোলারদের দিলেন কড়া জবাব

বাংলা হান্ট ডেস্ক : বিয়ের পর থেকেই ট্রোল হচ্ছেন পরম-পিয়া । কেউ বলছেন এ কী করলেন? কারও কারও মতে অন্যের ঘর ভেঙে কি সুখে থাকা যায়? এই মুহূর্তে তাদেরকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার শেষ নেই। নানান চর্চার মাঝেই এবার মুখ খুললেন পরামব্রত চট্টপাধ্যায় (Parambrata Chatterjee)। কি বললেন উনি?

   

এই ঘটনায় অবাক হয়েছেন সবাই, কারণ পরমব্রত চট্টোপাধ্যায় অনুপম রায়ের (Anupam Roy) প্রাক্তন স্ত্রী-র সঙ্গেই নিজের নতুন জীবন শুরু করেছেন। আর এই খবরটা  ‘বিশেষ’ হয়ে উঠেছে কারণ বিখ্যাত অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া বিয়ে করেছেন অভিনেতা পরমব্রতকে। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে তাদের কে নিয়ে।

বিয়ে হোক বা সম্পর্ক সবটা নিয়েই বরাবরই অকপটে ছিলেন পরম-পিয়া। এমনকি তাদের নিয়ে কে কী বলল তাতে তাদের কিছু যায় আসেনা। তবে মাঝে মধ্যেই কিছু কুরুচিকর মন্তব্য তাদেরকে আঘাত দিয়েছে। তবে তারা কখনোই সেটিকে বেশি গুরুত্ব দেননি। কী কী অভিযোগ ছিল এই দুই জুটিকে নিয়ে? জানাগেছে, পরমব্রতর জন্যই নাকি ঘর ভেঙেছে পিয়া ও অনুপমের। তাদের সম্পর্ক ধীরে ধীরে গতি পাওয়ায় নাকি পিছিয়ে গেছেন অনুপম। কখনও আবার এও শোনা গিয়েছে পরমের দীর্ঘদিনের লিভ ইন পার্টনার ইকার সঙ্গে সম্পর্ক ভাঙ্গনের কারণও নাকি পিয়া।

আরও পড়ুন : ‘অনেক চেষ্টা করেছিলাম, কিন্তু…’, কেন হল না পরাণ-সাবিত্রীর বিয়ে? দুঃখভরা গল্প শোনালেন অভিনেত্রী

এই বিতর্কের পর পরমব্রত চট্টোপাধ্যায় একটি সাক্ষাৎকারে বলেছেন, ‘সম্পর্ক নিয়ে মানুষ সবসময় যেটা ভাবেন বা বিচার করেন তেমনটা কিন্তু নাও হতে পারে। তাই মানুষের আমাদেরকে নিয়ে কী দৃষ্টিভঙ্গি তাতে আমার কিছু যায় আসেনা’।

parambrata and piya 1264x720

আরও পড়ুন : মুকেশ আম্বানির মাথায় বাজ! Jio, Airtel-র বাজার শেষ করতে ধামাকা প্ল্যান আনল BSNL, মিলবে ফ্রী ডেটাও

অভিনেতা আরও বলেছেন, এই গোটা বিষয়ে যে কজনের নাম জড়িয়েছে, ইকা, পিয়া এরা কিন্তু আমার আপনজন। তাই সেই সম্মানটা বজায় রাখাই বর্তমান এবং ভবিষৎ এর জন্য জরুরি। তবে আমাদের ভালোবেসে ঘর বাঁধা নিয়ে কে কী বললেন, তাতে আমার কিছু যায় আসে না। তিনি তা স্পষ্ট করে দিয়েছেন।

সম্পর্কিত খবর