বিশ্বকাপ ফাইনালের পর নিখোঁজ ছিলেন অধিনায়ক রোহিত! অবশেষে হিটম্যানকে নিয়ে পাওয়া গেলো বড় আপডেট

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতীয় ক্রিকেট দলের (Indian Cricket Team) অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সদ্য সমাপ্ত বিশ্বকাপে (2023 ODI World Cup) দুর্দান্ত ছন্দে ছিলেন। ভক্তদের কাছে ‘হিটম্যান’ নামে খ্যাত ভারতীয় অধিনায়ক অস্ট্রেলিয়ার বিরুদ্ধে (India vs Australia) ২০২৩ সালের ওডিআই বিশ্বকাপের ফাইনালে হারের পর অত্যন্ত ভেঙে পড়েছিলেন। তিনি এতটাই ভেঙে পড়েছিলেন যে সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে পুরোপুরি দূরে সরিয়ে রেখেছিলেন।

ফিরে এলেন রোহিত:

   

তবে সেই বেদনাদায়ক হারের প্রায় এক সপ্তাহ পরে, ফের একবার নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে আপডেট দিলেন হিটম্যান। সোশ্যাল মিডিয়াতে রোহিত শর্মা নিজের যে সর্বশেষ ছবি পোস্ট করেছেন, তাতে তাকে নিজের স্ত্রী রিতিকার সাথে বিদেশে ছুটি কাটাতে দেখা যাচ্ছে। বিশ্বকাপের ফাইনালে হারের পর ভারতীয় তারকা নিজের সম্পর্কে প্রথম কোনও আপডেট দিলেন ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে।

ভারতীয় দলে রোহিতের ভবিষ্যৎ:

বিরাট কোহলির হাত থেকে দায়িত্ব নিয়ে অনেক আশা করে রোহিত শর্মার হাতে দায়িত্ব তুলে দিয়েছিল বিসিসিআই। প্রথম প্রথম অনেকে মনে করেছিলেন যে এই সিদ্ধান্ত একেবারেই সঠিক। কিন্তু বারবার চূড়ান্ত পরীক্ষার সামনে দাঁড়িয়ে আগের মতই ভেঙে পড়েছে ভারতীয় দল। আর এর জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের চেয়েও বেশি হতাশ রোহিত শর্মা নিজে। ঘনিষ্ঠ সূত্র মারফত জানতে পাওয়া গিয়েছে যে বিসিসিআইকে রোহিত শর্মা নিজেই বার্তা দিয়ে দিয়েছেন যে আর টি-টোয়েন্টি ফরম্যাটের জন্য তার নাম বিবেচনা করার প্রয়োজন নেই।

rohit jay mm

আরও পড়ুন: বিশ্বকাপে হারলেও রিঙ্কুদের দাপটে দ্বিপাক্ষিক সিরিজে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা দ্বিতীয় জয় পেলো ভারত

কি সিদ্ধান্ত নেবে BCCI:

এই সকল বিষয় নিয়ে আলোচনা করার জন্যই আর ভারতীয় ক্রিকেটের ভবিষ্যতের রূপরেখা নির্ধারণ করতে একটি বৈঠকের আয়োজন করেছে বিসিসিআই। ডিসেম্বর মাসের ২ এবং ৩ তারিখ ভারতের জাতীয় নির্বাচকমন্ডলীর প্রধান অজিত আগারকারের পাশাপাশি রাহুল দ্রাবিড় এবং রোহিত শর্মার উপস্থিতিতে এই বৈঠকটি চলবে। ভারতীয় ক্রিকেট কোন পথে এগোবে তা ওই বৈঠকের পর থেকেই স্পষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন: আবার ভিখারির মতো ভারতের কাছে হাত পাতলো পাকিস্তান! এদিকে শিক্ষা দিতে মরিয়া BCCI

রোহিত শর্মার উত্তরসূরি:

যদি শেষপর্যন্ত রোহিত শর্মা সত্যি সত্যি আর এই ফরম্যাটের অংশ না হতে চান, তাহলে এই ফরম্যাটের জন্য তাদের পরিবর্ত ইতিমধ্যেই ভারতীয় দল পেয়ে গিয়েছে বলে সকলের ধারণা। রোহিত শর্মার জায়গা নিতে চলেছেন যশস্বী জয়সওয়াল। সাম্প্রতিক সময়ে নিজের উইকেটের পরোয়া না করে দলের প্রয়োজনে রোহিতের মতোই আগ্রাসী ব্যাটিং করে তাকে সাফল্য পেতে দেখা গিয়েছে। এখন আপাতত অপেক্ষা বিসিসিআইয়ের চূড়ান্ত সিদ্ধান্তের।