আইনি লড়াই মিটিয়ে সংসার পাতছেন রাহুল-প্রিয়াঙ্কা! তার মাঝেই বড় বয়ান দিলেন রুকমা

   

বাংলা হান্ট ডেস্ক : প্রেম ভেঙে আবার জোড়া লাগার মধ্যে এক অন্যরকম খুশি লুকিয়ে থাকে। সম্প্রতি এই রকমই একটা আনন্দ দিয়েছে টলিপাড়ার বহুল চর্চিত জুটি রাহুল ও প্রিয়াঙ্কা। তাদের সম্পর্কের টানাপোড়েনের কথা তো আর কারও অজানা নয়। একসাথে শুটিং করতে গিয়ে বন্ধুত্বের সূত্রপাত তারপর ক্রমশ কাছে আসা থেকে শুরু করে বিয়ে এবং বিচ্ছেদ_সবটাই অনুরাগীদের জানা।

তবে সহজ জন্মানোর পর হঠাৎ-ই বদলে যায় রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্কের সমীকরণ। বিচ্ছেদ চেয়ে দৌঁড়েছেন আদালতে বারবার। অনেকে তো ধরেই নিয়েছিলেন যে, এই সম্পর্ক আর টিকবেনা। তবে কথাতেই আছে সুতো যেখানে বাঁধা আছে দিনশেষে মানুষকে সেখানেই ফিরতে হবে। লকডাউনের মাঝামাঝি সময় থেকেই সহজ হতে থাকে তাদের সম্পর্ক।

সেইসময় হামেশাই ছেলে সহজের সাথে ছবি শেয়ার করতে দেখা যেত রাহুল ও প্রিয়াঙ্কাকে। যা দেখে অনেকের মনেই প্রশ্ন জন্মায়, তবে কি সমস্ত বিবাদ মিটিয়ে আবারও এক হচ্ছে এই তারকা দম্পতি। আর এই সন্দেহ আরও জোরালো করে চলতি বছরের দোলের ছবি। তবে এবার আর কোনও দোলাচল নয়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সুখবরটা জানিয়েই দিলেন রাহুল অরুনোদয় ব্যানার্জি।

আরও পড়ুন : ‘মিলি’কে জায়গা দিতে বন্ধ হচ্ছে এই TRP টপার! খবর শুনে বিশ্বাসই করতে পারছেনা ভক্তরা

তবে এই বিচ্ছেদের মধ্যে একাধিক তারকার সাথে নাম জড়িয়েছে রাহুল প্রিয়াঙ্কার। অভিনেতার নাম জড়িয়েছিল সহ অভিনেত্রী রুকমার সাথেও। এদিকে প্রিয়াঙ্কার নাম জড়িয়েছিল টলিউডের এক নামি প্রযোজকের সাথে। যদিও দুজনের কেউই এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। তবে রুকমা আর রাহুলের চুমু খাওয়ার ছবি ভাইরাল হওয়ার পর ভালোই হইচই শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন : ‘ভারাত! এমন দেশ আমি চিনি না” নাম বদল নিয়ে বিস্ফোরক মন্তব্য কবির সুমনের, তোলপাড় রাজ্য

rooqma roy rahul banerjee relationship remour 1280x720.jpg

তবে রুকমা আর রাহুলের দাবি ছিল, তারা কেবলই ভালো বন্ধু। কোনোরকম প্রেমের সম্পর্ক তাদের নেই। এদিকে রাহুল প্রিয়াঙ্কার সম্পর্ক জোড়া লাগার ব্যাপারে রুকমার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘রাহুলদা আর প্রিয়াঙ্কার প্রথম যখন কথা হচ্ছে, তখন থেকেই ব্যাপারটা জানি। ও আমার খুব ভালো বন্ধু। আর বন্ধুর ভালো হলে আনন্দই তো হবে। রাহুলদার পাশে সবসময় আছি। ওরা দুজন সবসময় ভালো থাকুক ঠাকুরের কাছে এটাই প্রার্থনা করব। আমি সত্যি খুশি।’

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর