‘মিলি’কে জায়গা দিতে বন্ধ হচ্ছে এই TRP টপার! খবর শুনে বিশ্বাসই করতে পারছেনা ভক্তরা

   

বাংলা হান্ট ডেস্ক : ঠাম্মি শুরুতেই বলেছিলেন, ‘বিয়ের প্রথম বছরটা হচ্ছে নিম ফুলের মত। তেঁতো টুকু পার করলেই মধুর সন্ধান পাওয়া যায়’। তবে পর্ণার কপালে বোধহয় মধু লেখা নেই। দত্তবাড়ির জন্য এতকিছু করার পরেও সমানে গঞ্জনা সয়েই যেতে হচ্ছে তাকে। আগে কৃষ্ণা আর জেঠু ছিল আর এখন তো সৃজনও সেই দলে নাম লিখিয়েছে।

যারা নিয়মিত সিরিয়ালটি দেখছেন তারা তো জানেনই যে, এই মুহূর্তে চরম মান অভিমানের পালা চলছে ‘নিম ফুলের মধু’তে। কৃষ্ণা তার বাবুর মাথা খেতে খেতে এতটাই নষ্ট করে ফেলেছে যে সে এখন ঠিক ভুলের বোধ হারিয়ে ফেলেছে। এখন সে তার সব বিপদের সঙ্গী পর্ণাকেও ভুল বুঝছে। সৃজন মনে করে শাড়ির কথাকে সাবোতাজ করে নিজে নাম কিনতে চায়।

এসব নিয়ে ভালই চলছিল সিরিয়ালটি। টি আর পি তালিকাতেও সেরা ৫ এর মধ্যে জায়গা করে নিচ্ছিল ‘নিম ফুলের মধু’। তবে এবার যা শোনা যাচ্ছে তা সত্যিই চমকানোর মতো। শোনা যাচ্ছে, স্লট লিডার হওয়া সত্ত্বেও আচমকাই নাকি বন্ধ করে দেওয়া হচ্ছে এই মেগা। যা শুনে কার্যত মাথায় হাত পড়েছে ভক্তদের।

আরও পড়ুন : বিয়ের জন্য বাংলাদেশি পাত্র চান সায়ন্তিকা! ফাঁস অভিনেত্রীর গোপন ইচ্ছে

আসলে বর্তমান দিনের যা অবস্থা তাতে এই ঘটনা খুব একটা অস্বাভাবিকও নয়। প্রতিদিন যে হারে নতুন নতুন সিরিয়াল আসছে তাতে জায়গা খালি করতে পুরনোদের চলে যেতেই হচ্ছে। আর এই চক্করে বন্ধ হয়ে যাচ্ছে অনেক ভালো সিরিয়াল। সূত্রের খবর, খুব শীঘ্রই মিলি নামের একটি সিরিয়াল আনতে চলেছে জি বাংলা। আর তাকে জায়গা দিতেই নাকি কোপের মুখে সৃজন পর্ণা। এমনটাই আশঙ্কা দর্শকদের।

আরও পড়ুন : ‘ভারাত! এমন দেশ আমি চিনি না” নাম বদল নিয়ে বিস্ফোরক মন্তব্য কবির সুমনের, তোলপাড় রাজ্য

তবে জানিয়ে রাখি, আসলে দর্শকদের এমন সব আশঙ্কা কিন্তু অর্থহীন। এইমুহুর্তে রমরমিয়ে চলছে নিম ফুলের মধু। এখনই তার সফর বন্ধ করতে চাইছেনা চ্যানেল কর্তৃপক্ষ। তবে মিলির খবর চাউর হতেই একটি ফ্যানপেজ থেকে এই খবর ছড়িয়ে পড়ে। আসলে এখনই সিরিয়াল বন্ধ করার পরিকল্পনা নেই চ্যানেলের। তবে জন্মাষ্টমী উপলক্ষে নিম ফুলের মধুর সম্প্রচার বন্ধ থাকবে। তবুও কিন্তু পর্দায় দেখা যাবে পর্ণাকে।

আরও পড়ুন : পুরনোদের টেক্কা দিচ্ছে নতুনরা! শুরুতেই খেল দেখালো Love বিয়ে আজকাল! TRP-তে বড় চমক

neemphoolermadhuep294preview05092023bne778b33986fe448e8be0b6893448570c.webp

উল্লেখ্য, জন্মাষ্টমী উপলক্ষে ফুলকির ১ ঘন্টার মহাপর্ব সম্প্রচারিত হবে। আর এই পর্বে ফুলকির সাথে উপস্থিত থাকবে পর্ণা। যে কারণে বন্ধ থাকবে নিম ফুলের মধু-র সম্প্রচার। প্রোমোতে দেখানো হয়েছে ফুলকির শ্বশুরবাড়িতে ধুমধাম করে জন্মাষ্টমী অনুষ্ঠান পালন করা হচ্ছে এমতাবস্থায় হঠাৎ করেই ফুলকি লক্ষ্য করে গোপালের মূর্তি টা আসল নয়। সে খুঁজে পায়না কী করবে, ঠিক তখনই পর্ণা তাকে আশ্বাস দেয়।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর