‘জওয়ান’ ক্রেজে শামিল আনন্দ মাহিন্দ্রাও, শাহরুখকে ‘জাতীয় সম্পদ’ ঘোষণার দাবি শিল্পপতির

   

বাংলা হান্ট ডেস্ক : জিরো ফ্যান ফ্লপ হওয়ার পর থেকেই দাবি উঠেছিল যে, তিনি ফুরিয়ে গেছেন। তবে দীর্ঘ পাঁচ বছর পর কামব্যাকের সাথে সাথে বুঝিয়ে দিলেন যে, তিনি আসলে এভারগ্রীন। প্রথমে ‘পাঠান’ এবং তারপর ফের একবার ঝড় তুললেন শাহরুখ খান (Shah Rukh Khan) জওয়ান (Jawan) দিয়ে। দেশের পাশাপাশি বিদেশের মাটিতেও দূর্দান্ত ফল করেছে বাড়িটি। আর ‘জওয়ান’ জ্বর থেকে বাদ গেলেন না শিল্পপতি আনন্দ মাহিন্দ্রাও (Anand Mahindra)।

এইদিন দুবাইয়ে আয়োজিত একটি অনুষ্ঠানে শাহরুখের উপস্থিতি ঘিরে শুরু হয় ভক্তদের উন্মাদনা। আর সেই ভিডিওই টুইটারে পোস্ট করেন মাহিন্দ্রার কর্ণধার আনন্দ মাহিন্দ্রা। ক্যাপশনে লিখেছেন, ‘প্রত্যেক দেশ নিজের প্রাকৃতিক খনিজ সম্পদকে আগলে রাখে। খনন করে তা তুলে রফতানি করে বিদেশে, যাতে সঞ্চিত বিদেশি মুদ্রার ভাঁড়ার ফুলে ফেঁপে ওঠে। এবার হয়ত শাহরুখ খানকে জাতীয় সম্পদ ঘোষণার সময় এসেছে’।

আনন্দ মাহিন্দ্রার এই পোস্টের রিপ্লাইও করেছেন বলিউড বাদশা। জবাবে কিং খান লেখেন, ‘অসংখ্য ধন্যবাদ। ছোট ছোট প্রচেষ্টার মাধ্যমে, সিনেমা তৈরি করে দেশমাতৃকাকে গর্ববোধ করানোর চেষ্টা চালিয়ে যাই আমি। আশাকরি ‘জাতী’ সম্পদ হিসেবে আমি সীমিত নই। আলিঙ্গন গ্রহণ করবেন স্যর’। যদিও এটাই প্রথম নয়, এর আগেও বহুবার শাহরুখকে নিয়ে গর্ব করেছেন আনন্দ।

আরও পড়ুন : ‘ঐন্দ্রিলার যাত্রা এখনও…’! মৃত্যুর এতদিন পর অদেখা ছবি শেয়ার করে বিশেষ বার্তা দিলেন ‘রাঙা বউ’

এর আগে ‘জিন্দা বান্দা’ গানটি রিলিজ হওয়ার সময় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন আনন্দ মাহিন্দ্রা। গানটির প্রতি ভালোবাসা প্রকাশ করে আনন্দ মাহিন্দ্রা লিখেছিলেন, ‘এই নায়কের বয়স ৫৭ বছর। শাহরুখের বয়স বৃদ্ধি মাধ্যাকর্ষণ শক্তিকেও মানে না। বহু মানুষের চেয়ে ১০ গুণ বেশি স্বতস্ফূর্ত। জিন্দা বান্দা হো তো অ্যায়সা’। আর সেবারও শিল্পপতির টুইটের প্রতুত্তর দিয়েছিলেন শাহরুখ।

আরও পড়ুন : দেব-শুভশ্রীর ফ্ল্যাটের দামেই ১০ টা মেয়ের বিয়ে দেওয়া যায়! টাকার অঙ্ক শুনলে আঁতকে উঠবেন

 

কিং খান সেবার জবাবে লেখেন, ‘জীবন খুই ছোট স্যর, খুব তাড়াতাড়ি কেটে যায়। যতটা পারি মনোরঞ্জন করার চেষ্টা করে যাই। হাসুন, কাঁদুন, কাঁপুন অথবা উড়ুন, সাঁতার কাটুন তারাদের সঙ্গে। স্বপ্নময় হোক প্রতিটি মুহূর্ত’। উল্লেখ্য, মুক্তির দুই দিনেই ১০০ কোটির গন্ডি ছুঁয়ে গেছে ‘জওয়ান’। ছবিতে শাহরুখ খান ছাড়াও রয়েছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরা প্রমুখরা।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর