টাইমলাইনবিনোদনআন্তর্জাতিক

করোনার ভ্যাকসিন নেওয়া ভারতের প্রথম অভিনেত্রী হলেন ইনি, শেয়ার করলেন অভিজ্ঞতা

বাংলা হান্ট ডেস্কঃ করোনার ভাইরাসের সঙ্গে লড়াইয়ে এবার ভ্যাকসিনেশন শুরু হয়ে গিয়েছে। নতুন বছরে ভারতীয়রা করোনার ভ্যাকসিন উপহার স্বরুপ পাচ্ছে। টিকাকরণ নিয়ে ভারতে অভিযান শুরু হয়ে গিয়েছে। আজ গোটা দেশের ৭০০ টি জেলায় ড্রাই রানও হচ্ছে। আর এরমধ্যেই করোনার ভ্যাকসিন নিলেন বলিউডের অভিনেত্রী শিল্পা শিরোদগার। করোনার ভ্যাকসিন নেওয়া ভারতের প্রথম মহিলা অভিনেত্রী হিসেবে ওনার নামে দায়ের হয়েছে। শিল্পা দীর্ঘদিন ধরে বলিউড সমেত সবরকম সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তবে তিনি সোশ্যাল মিডিয়ায় অনেক অ্যাকটিভ থাকেন। ভ্যাকসিন নেওয়ার পর উনি নিজের অভিজ্ঞতা শেয়ারও করেন।

শিল্পা নিজের ছবির সাথে এই তথ্য নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে বলেন যে তিনি এখন কেমন ফিল করছেন। শিল্পার সম্প্রতি ইনস্টাগ্রাম ছবিতে ওনার মুখে মাস্ক দেখা যাচ্ছে আর হাতে একটি ছোট পট্টিও দেখা যাচ্ছে। এই ছবি শেয়ার করে শিল্পা লেখেন, ‘ভ্যাকসিনেটেড আর সুরক্ষিত … এটা নিউ নর্মান … ২০২১ আমি আসছি।”

শিল্পার এই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। শিল্পা ছাড়া এখনো পর্যন্ত কোনও ভারতীয় অভিনেত্রী করোনা ভ্যাকসিন নেন নি। শিল্পা দুবাইতে করোনার ভ্যাকসিন নিয়েছেন। তিনি বিয়ে করার পর থেকেই ভারত ছেড়ে দুবাইতে চলে যান। শিল্পা একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, ২০০০ সালে তিনি বিয়ে করেন আর এরপর পাঁচ বছর পর্যন্ত স্বামী স্ত্রী দুজনেই লং ডিস্টেন্সে ছিলেন। আর এরপর তিনি নিজেই দুবাই চলে যান।

 

View this post on Instagram

 

A post shared by Shilpa Shirodkar (@shilpashirodkar73)

শোনা যাচ্ছে যে, শিল্পা খুব শীঘ্রই বড় পর্দায় ফিরতে চলেছেন। সিনেমায় কামব্যাক নিয়ে অভিনেত্রী বলেন, এখন সিনেমায় অনেক কিছু বদলে গিয়েছে। সবাই এখন বেশি প্রফেশনাল হয়ে গিয়েছে। উনি বলেন, আমি আমার ক্যারিয়ারের যেই স্টেজে আছি, সেখান থেকে রোম্যান্টিক লিড ক্যারেক্টারে অভিনয় করা নিয়ে আমি আর ভাবতে পারি না।”

Back to top button