ফের শুট আউট বাংলায়, বাড়িতে ঢুকে মারধর স্ত্রীকে! গুলিতে ঝাঁঝরা ব্যবসায়ী

বাংলা হান্ট ডেস্ক : ফের শুট আউট বাংলায় (Bangla)। বাড়িতে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি (Shoot Out) দিয়ে খুন ব্যবসায়ী। ভরসন্ধ্যায় নদিয়ার তাহেরপুরের বাদকুল্লায় চলল গুলি। স্ত্রীর চোখের সামনেই গুলি দিয়ে ঝাঁঝরা করা হল স্বামীর দেহ। সেই সাথে মারধর করা হল তার স্ত্রীকেও। মর্মান্তিক এই ঘটনায় ভালোরকম চাঞ্চল্য ছড়িয়েছে বাদকুল্লা ভাদুড়ি এলাকায়। তবে খুনের কারণ নিয়ে রয়েছে এখনও ধোঁয়াশা।

   

সূত্রের খবর, নিহতের নাম রাজা ভৌমিক (Raja Bhowmick)। বছর ৪৯ এর এই ব্যক্তি একটি বেসরকারি কোম্পানির জোনাল ম্যানেজার ছিলেন। সেই সাথে ছিল নিজস্ব ব্যবসা। কারও সাথে শত্রুতা ছিল বলে জানাতে পারেননি তাঁর স্ত্রী। নিহতের স্ত্রী মুনমুন ভৌমিকের (Munmun Bhowmick) অভিযোগ, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ৩-৪ জন বাড়িতে হামলা করে। তাদের প্রত্যেকের কাছে ছিল অস্ত্র।

নিহতের নাম ধরে ডাকায় মুনমুন গ্রিল খুলে দেয়। তারপরেই মাথায় বন্দুক ঠেকিয়ে জবরদস্তি ঘরে ঢুকে পড়ে সেই সশস্ত্র বাহিনী। নিহতের স্ত্রীকে মারধর শুরু করেন তারা। জোর করে গায়ের অলঙ্কারও খুলে নেন। সেই সাথে আলমারিতে থাকা টাকাপয়সা, গহনা সবকিছুই বের করে নেন তারা। সেখান থেকে মুনমুনকে টানতে টানতে নিয়ে যায় দোতালায়।

আরও পড়ুন : লজ্জা! ‘যন্ত্রণার ১০০০ দিন’, প্রতিবাদে মস্তক মুণ্ডন করালেন মহিলা SLST চাকরিপ্রার্থী

সেখানেই পাশের একটি ঘরে ছিলেন রাজা ভৌমিক। এরপর তাঁকেও মারধর শুরু করা হয়। এরপরই পরপর দুটি গুলির আওয়াজ শোনেন স্ত্রী মুনমুন। এরপর তাকে দরজা বন্ধ করে সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। চিৎকার চেঁচামেচি শুনে প্রতিবেশীরা উদ্ধার করে তাদের। সেখান থেকে তাদের হাসপাতালে নিয়ে গেলে রাজা ভৌমিককে মৃত বলে ঘোষণা করেন সংশ্লিষ্ট চিকিৎসকরা।

আরও পড়ুন : মহুয়ার ‘ডিপি’ বদল, দল বদলাচ্ছেন তৃণমূলের অগ্নিকন্যা? জোর জল্পনা সোশ্যাল মিডিয়ায়

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় স্থানীয় পুলিশ। তারপরেই মৃতদেহটি ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয় রানাঘাট মহকুমা পুলিশ মর্গে। যদিও খুনের কারণ এখনও স্পষ্ট নয়। লুটপাটের উদ্দেশ্যে দুষ্কৃতীরা এসেছিল কিনা, তাও তদন্তসাপেক্ষ বলেই মনে করছে তাহেরপুর থানার পুলিশ। যদিও এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি বলে খবর।

সম্পর্কিত খবর