বাংলাহান্ট ডেস্ক : পরিচালক অরিন্দম শীলের সাসপেন্ড হওয়ার ঘটনা নিয়ে এবার সরব অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। কাজ বোঝানোর অছিলায় অভিনেত্রীকে যৌন হেনস্থার অভিযোগে ডিরেক্টরস গিল্ড সাসপেন্ড করেছে অরিন্দম শীলকে (Arindam Sil)। এই ঘটনার পরেই পরিচালককে কটাক্ষ করে মুখ খুলেছেন ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রী। সেখানে দাঁড়িয়ে খানিক উলটো পথে হেঁটে শ্রীলেখার (Sreelekha Mitra) বক্তব্য, বহু অভিনেত্রীও সুযোগ নিয়েছেন।
অরিন্দমের সঙ্গে একটিই ছবি করেছেন শ্রীলেখা (Sreelekha Mitra)
অরিন্দম শীলের সঙ্গে একটি মাত্র ছবিতেই কাজ করেছিলেন শ্রীলেখা (Sreelekha Mitra)। ছবির নাম ‘স্বাদে আহ্লাদে’। তারপর আর কোনো ছবিতেই তাঁকে নেননি পরিচালক। সংবাদ মাধ্যমকে শ্রীলেখা বলেন, অরিন্দম শীলের সঙ্গে তাঁর এমন কোনো অভিজ্ঞতা নেই। পরিচালকের সঙ্গে যে অভিনেত্রীরা বেশি কাজ করেছেন তাঁরাই ভালো বলতে পারবেন, মন্তব্য শ্রীলেখার (Sreelekha Mitra)। তিনি আরো বলেন, নিন্দুকেরা বলে থাকেন, পরিচালকের সঙ্গে কয়েকজন অভিনেত্রীর নাকি সম্পর্ক ছিল। এর আগেও কয়েকজন অভিযোগ এনেছেন তাঁর বিরুদ্ধে।
আরো পড়ুন : Mohana Maiti: দুটি সিরিয়াল করেই জনপ্রিয়তার শিখরে, মাত্র ১৮ বছরে মোহনার পারিশ্রমিক কত জানেন?
রূপাঞ্জনাকে কটাক্ষ শ্রীলেখার
এরপরেই শ্রীলেখা (Sreelekha Mitra) বলেন, সবসময় কিন্তু পুরুষরাই দোষী হন না। অনেক সময় মেয়েরা নিজেরাও আগ্রহী থাকেন। অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র বেশ কয়েক বছর আগে অশালীন আচরণের অভিযোগ এনেছিলেন অরিন্দম শীলের বিরুদ্ধে। এ প্রসঙ্গে শ্রীলেখা বলেন, বছর চার আগে তিনি টলি ইন্ডাস্ট্রির অন্ধকার দিকগুলি প্রকাশ্যে এনেছিলেন। তখন রূপাঞ্জনাই বলেছিলেন, তিনি নাকি ‘ভিক্টিম’ সাজছেন।
আরো পড়ুন : Coffee House: ১৫ বছর বয়সে দেখেছেন স্বাধীনতা, ‘কফি হাউসের আড্ডা’য় প্রবীণতম মানুষটির স্মৃতিতে উজ্জ্বল নেতাজি
এখন শ্রীলেখার কটাক্ষ, ইন্ডাস্ট্রির কিছু মানুষ নিজেদের সুবিধা মতো বেছে বেছে বিপ্লব করেন। তাঁর নিজের কাজ পাওয়ার জন্য কোনো নায়ক, পরিচালক বা প্রযোজকের সঙ্গে প্রেম করতে হয়নি। শ্রীলেখা জানান, ইন্ডাস্ট্রিতে নাকি আলোচনা হয়, কার ‘বাবু’ কে। তিনি এগুলো করেননি বলে তাঁকে কোণঠাসা করা হয়েছিল, দাবি শ্রীলেখার।
অরিন্দম শীল সাসপেন্ড হওয়ায় কটাক্ষ করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। ‘পাপের ঘড়া উল্টোয়’ বলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি। স্বস্তিকাকেও খোঁচা মেরেছেন শ্রীলেখা। তাঁর কথায়, জল যখন যেদিকে গড়ায় তিনি তখন সেদিকে যান। কখনো হাওয়াই চটির ছবি দেন, আবার কখনো ‘আজাদি’ ধ্বনি তুলে মহান হতে চান বলে কটাক্ষ করেন শ্রীলেখা।