মাত্র ৮ মাসেই বন্ধ হয়ে যাচ্ছে স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়াল! অন্তিম পর্ব কবে? মুখ খুললেন নায়িকা

বাংলা হান্ট ডেস্ক : কখনও সূর্য-দীপার মান অভিমান তো কখনও আবার জ্যাস স্যানালের তুখোড় গোয়েন্দাগিরি___বিনোদনপ্রেমী বাঙালির সন্ধ্যাটা এভাবেই কাটে। তবে হালফিলে একটা বিশেষ ট্রেন্ড দেখা দিয়েছে বাংলা টেলিভিশনে। টিআরপির (TRP) ইঁদুর দৌঁড়ে কেউ একটু পিছিয়ে পড়লেই টুক করে বন্ধ করে দেওয়া হচ্ছে সেই ধারাবাহিকটি (Bangla Serial)। আর এই চক্করে কত গল্প যে অসম্পূর্ণ ভাবেই বন্ধ হয়ে গেল তার ইয়ত্তা নেই।

এই যেমন গত শুক্রবারই প্রকাশ্যে এসেছে নতুন সিরিয়াল ‘লভ বিয়ে আজকাল’-এর প্রোমো। খবর যে, আগামী ২৮ অগাস্ট থেকে শুরু হবে যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত প্রযোজিত এই নতুন সিরিয়াল। দর্শকরা জানেন যে, এতদিন পর্যন্ত এই সময়ে টেলিকাস্ট হত সুস্মিতা দে-র ‘পঞ্চমী’। তবে কি নাগ-নাগিনীদের গল্প নিয়ে শুরু হওয়া এই মেগা এবার বন্ধের মুখে? জল্পনা তুঙ্গে।

আপাতত কানাঘুষা শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শেষ হচ্ছে এই সিরিয়াল। আজ থেকে প্রায় আট মাস আগে নাগদেবতার প্রেক্ষাপটে শুরু হয়েছিল ছোট পর্দার এই গল্প। সময়ের সাথে সাথে বদলেছে গল্পের মোড়। দিনকয়েক আগেই এক নতুন হিরোর-ও আগমন ঘটেছে গল্পে। তবে গল্প ঘুরতে না ঘুরতেই নাকি সিরিয়ালের ঝাঁপি বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন : আইনি না হলেও মন থেকে স্বামী-স্ত্রী! আর এবার যা করলেন শোভন-বৈশাখী, দেখ ‘থ” সবাই

 

সূত্রের খবর, আগামী ২৭ অগাস্টই শেষবারের মত টেলিকাস্ট হবে সুস্মিতা দে-র ‘পঞ্চমী’। যদিও চ্যানেলের তরফ থেকে কোনও অফিসিয়াল বিবৃতি এখনই দেওয়া হয়নি। তবে এক সর্বভারতীয় মিডিয়া চ্যানেলের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রী সুস্মিতা দে-র সঙ্গে। নায়িকা জানিয়েছেন, তিনি এখনই বিষয়টি নিয়ে অবগত নন। এই বিষয়ে কোনও তথ্য তার কাছে নেই।

আরও পড়ুন : একটা সিরিয়ালেই কোটিপতি! নীল-তৃণার পারিশ্রমিকের অঙ্কটা চমকে দেওয়ার মত

উল্লেখ্য, সুস্মিতা ছাড়াও এই সিরিয়ালে অভিনয় করছিলেন শিঞ্জিনি চক্রবর্তী। অন ক্যামেরা তাদের সম্পর্ক আদায় কাঁচকলায় হলেও অফ ক্যামেরা তারা হরিহর আত্মা। দুই নায়িকার বন্ধুত্ব নিয়েও চর্চা রয়েছে সিরিয়াল পাড়ায়। এছাড়াও এই সিরিয়ালের হাত ধরেই ছোটপর্দায় কামব্যাক করেছিলেন রাজদীপ গুপ্ত। তবে গল্পের মাঝে আচমকাই সরে যান তিনি। তখন থেকেই গুঞ্জন ছিল যে, সিরিয়ালটি এবার বন্ধ হচ্ছে। যদিও টলিপাড়া বলছে টিআরপির কারণেই নাকি এই সিদ্ধান্ত।

আরও পড়ুন : গঙ্গার নীচ দিয়ে কবে থেকে ছুটবে মেট্রো ? দিনক্ষণ জানিয়ে দিল মেট্রো কর্তৃপক্ষ

panchami fame susmita dey and shinjinee chakraborty are good friends in real life 1500x785

বলে রাখি, সুস্মিতা এর আগে অভিনয় করেছিলেন, ‘বৌমা একঘর’ সিরিয়ালে। যা বন্ধ হয় মাত্র সাড়ে তিন মাসের মাথায়। একটা প্রোজেক্ট এত কম সময়ে বন্ধ হয়ে যাওয়ায় সেবার বেজায় মন খারাপ ছিল তার‌। মিডিয়াতে সেকথা জানিয়েও ছিলেন তিনি। এ ক্ষেত্রেও কি তেমনই ঘটবে? সবটাই ক্রমশ প্রকাশ্য।