ভারতীয় দলে গোষ্ঠীদ্বন্দ্ব! রোহিতকে নেতৃত্ব থেকে সরাতেই হার্দিক পান্ডিয়ার ওপর ক্ষিপ্ত এই ২ ক্রিকেটার

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ আসন্ন আইপিএলের (IPL 2024) আগে বড় চমক দিয়েছে মিলিয়ন ডলার লিগের সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। রোহিত শর্মা-কে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে তারা আসন্ন মরশুমের জন্য অধিনায়ক ঘোষণা করেছে ভারতীয় দলের (Indian Cricket Team) তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya)।

এই সিদ্ধান্ত নিয়ে এবার মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে ভক্তদের মধ্যে। অনেক ক্রিকেটপ্রেমীরাই ভবিষ্যতের দিকে লক্ষ্য রেখে এই সিদ্ধান্তকে সময়োপযোগী বলে মন্তব্য করেছেন। আবার অনেকেই এই সিদ্ধান্তের মধ্যে দিয়ে মহাতারকা রোহিত শর্মাকে অপমান করা হয়েছে বলে মন্তব্য করেছেন।

আর এই নিয়ে জল্পনা কল্পনা শুধুমাত্র ক্রিকেট ভক্তদের মধ্যেই সীমাবদ্ধ নয়। মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে জড়িত কিছু তারকা ক্রিকেটার এবং তাদের পরিবারের মানুষও পরোক্ষভাবে টিম ম্যানেজমেন্টের এই সিদ্ধান্তে যে তারা খুশি নন, সেটা বুঝিয়ে দিয়েছেন। এর মধ্যে রয়েছে ভারতের তারকা ফাস্ট বোলার যশপ্রীত বুমরা ও টি-টোয়েন্টি ফরম্যাটে ভারত তথা বিশ্বের এক নম্বর তারকা ব্যাটার সূর্যকুমার যাদব।

আরও পড়ুন: জোহানেসবার্গে প্রখর তেজ দেখালো সূর্য! সেঞ্চুরি করে স্কাই ছুঁয়ে ফেললেন রোহিত শর্মার দুর্দান্ত রেকর্ড

রোহিত শর্মার বদলে হার্দিককে আসন্ন মরশুমে মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক করা হচ্ছে দেখে সূর্যকুমার যাদব সোশ্যাল মিডিয়ার একটি ভগ্ন হৃদয়ের ছবি পোস্ট করেন। বুমরা একটি ছবি পোস্ট করে তার সঙ্গে লেখেন, ‘কখনও কখনও লোভী হওয়াই ভালো, অতিরিক্ত বিশ্বাসী হওয়া নয়।’ সূর্যকুমার যাদবের স্ত্রী লেখেন ‘আপনি কারোর সঙ্গে কেমন ব্যবহার করছেন তা সবসময় মনে রাখা হবে।’ যদিও পরে তিনি সেই পোস্ট ডিলিট করেন।

1702734026787

আরও পড়ুন: কোহলির দশাই হলো রোহিত শর্মার! এই কারণে হিটম্যানের হাত থেকে নেতৃত্ব ছিনিয়ে দেওয়া হলো হার্দিককে

সরাসরি কারোর বিরুদ্ধে অসন্তোষ না প্রকাশ করলেও ওই সময়ে ওই পোস্টগুলি যেন মুম্বাই ইন্ডিয়ান্সের ড্রেসিংরুমের আসন্ন চিত্র কেমন হতে চলেছে সেই ব্যাপারটা বুঝিয়ে দিচ্ছে। ভারতীয় সমর্থকরা আশা করবেন যে আইপিএলে যাই হোক না কেন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের ড্রেসিংরুমে যেন এই ঘটনার প্রভাব না পড়ে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর