ফের একবার বাবা হলেন ‘দ্য গ্রেট খালী’! ছেলে হল না মেয়ে? WWE তারকার ঘরে খুশির হাওয়া

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বিশ্ব বিখ্যাত ক্রীড়াব্যক্তিত্ব, দ্য গ্রেট খালি (The Great Khali) ভারতের আইকনিক মানুষদের মধ্যে একজন। তিনি WWE-তে প্রথম ভারতীয় হিসেবে সম্মানসূচক ওয়ার্ল্ড হেভিওয়েট খেতাব জিতেছেন। আজ তিনি দ্বিতীয়বার পিতৃত্বের স্বাদ অনুভব করলেন। সোশ্যাল মিডিয়াতে নবজাতক কোলে তার ভিডিও এখন ভাইরাল।

অনেকেই জানেন না যে গোটা বিশ্ব বিখ্যাত এই কুস্তিগীরের আসল নাম হচ্ছে দলীপ সিং রানা। তার চেহারা যতটা বিশালাকায়, তার চেয়েও বড় তার খ্যাতির পরিমাণ। কিন্তু আশ্চর্যজনকভাবে অত্যন্ত উচ্চমানের জীবনযাত্রায় বিশ্বাসী নন খালী। তিনি নিজের স্ত্রী হরমিন্দর কৌরের সাথে থাকেন এবং অত্যন্ত অনাড়ম্বর ভাবে জীবন যাপন করেন।

আজ সোশ্যাল মিডিয়া ফিডে চোখ বোলাতে গিয়ে অনেকেই দ্য গ্রেট খালির একটি ভিডিও দেখেছেন নিশ্চয়ই। তার ওই ভিডিওটি ইতিমধ্যেই ব্যাপকভাবে ভাইরাল। ভিডিওটিতে এই জনপ্রিয় কুস্তিগীরকে তার সদ্যোজাত শিশুপুত্রকে স্নেহ প্রদান করতে দেখা যাচ্ছে। তবে এটাই কিন্তু তার প্রথম পিতৃত্বের স্বাদ অনুভব করার ঘটনা নয়।

আরও পড়ুন: মুখোমুখি হওয়ার আগে হারের শিকার ব্রাজিল ও আর্জেন্টিনা! উরুগুয়ের ফুটবলারের গলা টিপে দিলেন মেসি

আজ থেকে আট বছর আগে অর্থাৎ ২০১৪ সালে নিজেদের প্রথম সন্তানের মুখ দেখেছিলেন গ্রেট খালি এবং তার স্ত্রী, হরমিন্দর কৌর। সেবার একটি ফুটফুটে শিশু কন্যাকে তাদের জীবনে স্বাগত জানিয়েছিলেন তিনি। দম্পতি তাদের ছোট্ট সন্তানের তখন নাম রেখেছিলেন অ্যাভলিন রানা। এবার তার পুত্র সন্তানের নাম কি রাখেন সেটা জানতে কৌতূহলী অনেকেই।

আরও পড়ুন: জয় দিয়েই যাত্রা শুরু সুনীলদের! বিশ্বকাপের যোগ্যতাঅর্জন করতে আর কটা ম্যাচ জিততে হবে ভারতকে?

খালী তার পরিবারের দ্বারা নির্ধারিত একটি সম্পর্কের মাধ্যমেই তার বর্তমান স্ত্রী হরমিন্দরের সাথে দেখা করেছিলেন। একে অপরের আচরণ পছন্দ করেছিলেন দুজনেই। পরিবার কর্তৃক আলাপ হওয়ার পরে তারা ধীরে ধীরে ঘনিষ্ঠ হয়ে ওঠেন এবং একে অপরের সঙ্গে দেখা করতে থাকেন। এই জুটি অবশেষে ২০০২ সালের ফেব্রুয়ারি মাসের ২৭ তারিখে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর